টপ নিউজ

আন্দোলন-সংগ্রাম কখন করব কোর্টের বারান্দায় ঘুরতেই সময় চলে যায়-সাবেক প্রতিমন্ত্রী গৌতম চক্রবর্তী

By মেহেরপুর নিউজ

May 14, 2022

মেহেরপুর নিউজ:

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট গৌতম চক্রবর্তী বলেছেন, আওয়ামী সরকারের অত্যাচার নির্যাতন নিপীড়নে বাংলাদেশের জনগণ নিঃস্ব হয়েছে।

আমরা কোন জায়গাতে আন্দোলন-সংগ্রাম করতে পারিনা এই মেহেরপুর জেলা বলে সম্ভব হচ্ছে। তিনি বলেন, মেহেরপুর জেলা বিএনপি’র অতি শক্তিশালী একটি ঘাঁটি। এই মেহেরপুর জেলা এই স্বৈরাচার হাসিনার সরকারকে পতনের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এটা আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি। তিনি আরো বলেন, আমাদের হাজার হাজার নেতাকর্মীকে খুন করা হয়েছে।গুম করা হয়েছে। হাজার হাজার নেতাকর্মীর বিরুদ্ধে দেওয়া হয়েছে মামলা।

আমরা আন্দোলন-সংগ্রাম কখন করব কোটের বারান্দায় ঘুরতেই সময় চলে যায়। তিনি মেহেরপুর জেলা বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা প্রস্তুত থাকুন যেকোনো সময় বৃহত্তর আন্দোলনের ডাক আসবে।মেহেরপুর জেলা বিএনপি’র উদ্যোগে আওয়ামী সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে এক বিক্ষোভ সমাবেশে তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্যে এসব কথা বলেন।

দেশব্যাপী আওয়ামী সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে মেহেরপুর জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।শনিবার সকাল সাড়ে দশটায় মেহেরপুর মেহেরপুর জেলা বিএনপি কার্যালয় চত্বরে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। মেহেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মাসুদ অরুন এর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুণ্ডু। মেহেরপুর পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস এর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আমজাদ হোসেন জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি জাভেদ মাসুদ মিল্টন, সহ-সভাপতি আব্দুর রহমান প্রমূখ।