বর্তমান পরিপ্রেক্ষিত

আপনজন মনে করে আপনাদের কাছে একটু জায়গা করে দিন— এমপি সাহিদুজ্জামান খোকন

By মেহেরপুর নিউজ

January 16, 2019

মেহেরপুর নিউজ, ১৬ জানুয়ারি: আমি আপনাদের কাছে এমপি বা নেতা হতে আসিনি আমি এসেছি আপনাদের ভাই হতে। আমাকে আপনারা আপনাদের আপনজন মনে করে আমাকে আপনাদের কাছে একটু জায়গা করে দিন। আমি যাতে আপনাদের সেবা করতে পারি তার একটু সুযোগ করে দিন।

বুধবার বিকেলে মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন এমপি সাহিদুজ্জামান খোকন। তিনি গ্রামবাসির কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আপনারা যে ভালবাসা দিয়ে আজ আমাকে এই স্থানে নিয়ে এসেছেন আপনারা দোয়া করবেন যে আপনাদের সঠিক মর্যাদা দিতে পারি। আমি আপনাদের আপনজন হয়ে সেবক হয়ে থাকতে চাই আমাকে আপনারা আপনাদের সেবা করার সুযোগ দেন।

তিনি আরো বলেন, আমার একটি অনুরোধ আপনাদের কাছে থাকবে আপনারা কেউ বিভেদ সুষ্টি করবেননা কেউ কাউকে ভুল বুঝবেননা, সকল বিভেদ ভুলে সকলে কাঁধে কাঁধ রেখে আসুন আমরা জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলা- উন্নত বাংলাদেশ গড়ে তুলি। ধানখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলি আজগরের সভাপতিত্বে কসবা ভাটপাড়া মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে সংবর্ধণা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, আওয়ামী লীগ নেতা মখলেছুর রহমান মুকুল, হাজি মহাশীন আলি, ধানখোলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আঃ রাজ্জাক, ছাত্র লীগ নেতা বিপ্লব সহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের সকল স্তরের নেতা কর্মী বৃন্দ। এসময় এলাকার সকল স্তরের জনগন উপস্থিত ছিলেন।