টপ নিউজ

আপনার ঘরে খাবার পৌঁছে যাবে — পৌর মেয়র

By মেহেরপুর নিউজ

June 22, 2021

মেহেরপুর নিউজ:

মেয়র মহোদয় আমি মেহেরপুর পৌর এলাকার ৪ নম্বর ওয়ার্ড নতুন পাড়ার গরীবুল্লাহর বাড়ি থেকে বলছি। আমি করোনা পজিটিভ আক্রান্ত হয়েছি। এই মুহূর্তে আমাদের পরিবারে খাদ্যসামগ্রী সংকট দেখা দিয়েছে। দয়া করে যদি কিছু সহযোগিতা করতেন। মোবাইল ফোনে এমন একটি মেসেজ পেয়ে পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন ১০ দিনের খাবার সহ ওষুধ কেনার জন্য নগদ অর্থ প্রদান করলেন মেহেরপুর শহরের ৪ নম্বর ওয়ার্ডের নতুন পাড়া গরীবুল্লাহ বাড়িতে।

মঙ্গলবার দুপুরের দিকে পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন ওই বাড়িতে উপস্থিত হয়ে চাল,সুজি,তেল, ডাল,লবন,চিনিসহ নগদ অর্থ তুলে দিলেন। গরীবুল্লাহ স্ত্রীর করোনা পজিটিভ আশায় পরিবারটিকে লকডাউন করা হয়েছে। সে থেকে বাড়ির সকলেই মূলত গৃহবন্দী।কোন উপায়ান্তর না পেয়ে গরীবুল্লাহ বাড়ি থেকে পৌর মেয়রের জরুরি সেবাই ফোন দিয়ে খাদ্য সংকটের কথা জানানোর পরপরই পৌর মেয়র প্রায় ১০ দিনের খাবার সহ নগদ অর্থ প্রদান করেন।

এসময় প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন, কাউন্সিলর শাকিল রাব্বি ইভান, নুরুল আশরাফ রাজিব প্রমূখ উপস্থিত ছিলেন। পৌর মেয়র মাহফুজুর রহমান রিটনের এ সময় পৌরবাসীকে উদ্দেশ্য করে বলেন, নিজেকে বাঁচতে এবং পরিবারের সদস্যদের কে বাঁচাতে নিজ ঘরেই থাকুন, মাস্ক ব্যবহার করুন, নিয়মিত হব সাবান দিয়ে হাত ধোয়া অভ্যাস করুন। একই সাথে খাদ্য সংকট হলে পৌরসভার জরুরী নাম্বারে ফোন দিন, আপনার ঘরে খাবার পৌঁছে যাবে।