খেলাধুলা

আমঝুপিতে মরহুম মহারাজ আলী খাঁন স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

By মেহেরপুর নিউজ

April 21, 2018

মেহেরপুর নিউজ, ২১ এ্রপ্রিল: মেহেরপুর সদর উপজেলার আমঝুপিতে মরহুম মহারাজ আলী খাঁন স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকালে আমঝুপি মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। প্রকৌশলী জিয়াউর রহমান খানের আর্থিক সহযোগীতায় আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরী এ টুর্নামেন্টের আয়োজন করে।

আমঝুপি পাবলিক ক্লাব এন্ড লাইব্রেরির সভাপতি ও আমঝুপি ইউনিয়ন পরিষদের চেয়াম্যান বোরহান উদ্দীন চুন্নুর সভাপতিত্বে উদ্বোধনী অনু্ষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রকৌশলী জিয়াউর রহমান খানের পিতা জহিরুল ইসলাম খান।বিশেষ অতিথি হিসাবে ছিলেন মেহেরপুর শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাইদুর রহমান, আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরির সাধারন সম্পাদক মতিউর আশরাফ, আমঝুপি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা মতিউর রহমান, থানা আওয়ামীলীগ নির্বাহী সদস্য আতিয়ার রহমান বিশু, মাওলানা মজিবুর রহমান।

উদ্বোধনী খেলায় টসে জিতে আমঝুপি পাবলিক ক্লাব প্রথমে ব্যাট করতে নেমে ৭৬ রানে অলআউট হয়ে যায়। অপর দিকে মহেশপুর স্পোটিং ক্লাব ১০ উইকেটে জয়লাভ করেন। মহেশপুর এর হয়ে রায়হান ২ উইকেট এবং ৫৩ রান করে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয়। টুর্নামেন্টে বিভিন্ন এলাকার ১৬টি দল অংশ নিয়েছে।