বর্তমান পরিপ্রেক্ষিত

আমঝুপিতে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের স্মরণ

By মেহেরপুর নিউজ

February 21, 2024

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সদর উপজেলার আমঝুপিতে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। একুশের প্রথম প্রহরে আমঝুপি মাধ্যমিক বিদ্যালয়ে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধাভরে স্মরণ করা হয় ভাষা শহীদদের।

শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন আমঝুপি ইউনিয়ন পরিষদের পক্ষে চেয়ারম্যানের জেষ্ট পুত্র মোঃ সেলিম রেজা। এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য আবুল কাশেম, মকবুল হোসেন, আঃ মজিদ, বনিতা খাতুন। পরে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মতিয়ার রহমান, ও সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত আরো ছিলেন আসাদুল হক মন্টু, টুটুল, আঃ জলিল, আরফাজ হোসেন, মিল্টন প্রমূখ।

এছাড়াও পুষ্পস্তবক অর্পণ করেন আমঝুপি মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক আহম্মদ আলী, আতিক থান্দার, শিক্ষক ফয়জুল কবির, আমঝুপি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে প্রধান শিক্ষক রুহুল আমীন,  হাফিজুজজামান, রাফিউল, ফারাহ হোসেন লিটন, আসাদুল, রুবেল, নার্গিস, সাহানাজ, শরিফ আহমেদ, রাসেল আহমেদ, বাংলাদেশ কৃষকলীগের সভাপতি  মহাবুব হক,  সঙ্গে ছিলেন ওয়ার্ড সভাপতি নজরুল ইসলাম, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি মিনারুল ইসলাম, সাধারণ সম্পাদক শাহিন, সোহেল রানা সবুজ, শহিদুল ইসলাম সাগর, আমঝুপি আলীম মাদ্রাসা পক্ষ থেকে শ্রদ্ধানিবেদন করেন মাহাবুব আলম, আলামিন, শারফুল, শফিকুল।