নির্বাচন

আমঝুপি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ২ প্রার্থীর মনোনয়নপত্র জমা

By মেহেরপুর নিউজ

May 16, 2022

মেহেরপুর নিউজ:

আগামী ১৫ জুন অনুষ্ঠিতব্য মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউনিয়নের নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে ২ জন। সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০ জন এবং সাধারন সদস্য পদে ৪২ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সোমবার বিকাল পর্যন্ত প্রার্থীরা রিটার্নিং অফিসারের কার্যালয়ে উপস্থিত হয়ে তাদের মনোনয়নপত্র জমা দেন। সোমবার বিকাল পর্যন্ত চেয়ারম্যান পদে মডেল আসিফ আজিম ও আকরামুল আজিজ তাদের মনোনয়নপত্র জমা দেন।

সংরক্ষিত সদস্য পদে ১ নং ওয়ার্ডে মঞ্জুয়ারা, কাজলরেখা ওনিছারন, ২ নং ওয়ার্ডে মনোয়ারা খাতুন মনি, ফিরোজা বেগম, মেরিনা খাতুন, কামরুন নাহার ও রাজিয়া খাতুন এবং ৩ নং ওয়ার্ডে সালমা খাতুন ও বুলবুলি তাদের মনোনয়নপত্র জমা দেন।

এদিকে আমঝুপি ইউনিয়নের সাধারণ সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে আব্দুল মমিন, কদর আলী, আমিনুদ্দিন, জমিরুল শেখ, মনিরুজ্জামান, আকবর আলী, আব্দুর রশিদ খান ও তরিকুল ইসলাম, ২ নাম্বার ওয়ার্ডে আরিফ হোসেন, ইনসান আলী ও শাহাবুদ্দিন, ৩ নং ওয়ার্ডে হাবিবুর রহমান, সিরাজুল ইসলাম ও আরিফুল ইসলাম, ৪নং ওয়ার্ডে মাহবুল হক, সাদ আহমেদ, মিনারুল ইসলাম, জিয়াউর রহমান, মকবুল হোসেন ও আনিসুর রহমান, ৫ নং ওয়ার্ডে জাহাঙ্গীর আলম, সাখাওয়াত হোসেন, ইদ্রিস আলী ও আবুল কাশেম।

এছাড়ও ৬ নং ওয়ার্ডে আতিয়ার রহমান, আরশাদ আলী ও সুমন রেজা, ৭ নং ওয়ার্ডে একরামুল হক, ওয়াহেদুজ্জামান, শরিফুল ইসলাম, আব্দুল্লাহ, জাব্বারুল ইসলাম, শাহ আলম ও তারিকুল ইসলাম, ৮ নং ওয়ার্ডে আব্দুল মজিদ, জিয়াউর রহমান ও খশিউর রহমান এবং ৯ নম্বর ওয়ার্ডে আলেক চাঁদ, মনিরুল ইসলাম,সমজান আলী, আসাদুল হক ও তোফাজ্জল হোসেন তাদের মনোনয়নপত্র জমা দেন।