ফুটবল

আমঝুপি প্রীতি ফুটবল ম্যাচে অথিতি দলের দাপুটে জয়

By মেহেরপুর নিউজ

November 21, 2020

মেহেরপুর নিউজ:

১ গোলে পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত ২-১ গোলে জয়লাভ করে মাঠ ছেড়েছে অথিতি দল ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি। শনিবার বিকালে আমঝুপি ফুটবল মাঠে অনুষ্ঠিত দ্বিতীয় প্রীতি ফুটবল খেলায় সুমন একাডেমি দাপুটে জয়লাভ করে।

আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরীর উদ্যোগে আমঝুপি মাঠে অনুষ্ঠিত প্রীতি ফুটবল খেলায় অথিতি দল ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি ২-১ গোলে পরাজিত করে আর এক অতিথী দল চুয়াডাঙ্গার শেখ রাসেল স্মৃতি সংঘকে।

খেলার শুরুতেই উভয় দলই গতি সম্পন্ন খেলা উপহার দেয়, সেই সুবাদে প্রথমার্ধে মিরাজের একটি সংঘবদ্ধ আক্রমণ থেকে গোল করে এগিয়ে যায় শেখ রাসেল।

সুমন একাডেমি বিরতির পর কিছুটা নড়েচড়ে বসে, সুমন ফুটবল একাডেমি আক্রমণের ধার বাড়িয়ে দেয় তারা, দ্বিতীয়ার্ধের ১৩ মিনিটের মাথায় উমরান চমৎকার একটি গোল করে খেলায় সমতা ফেরান। এর ঠিক পাঁচ মিনিটের মাথায় সুমন একাডেমির ছোট সুমন মাঝ মাঠ থেকে গোল করে গোলের ব্যবধানে দিগুনে পরিণত করেন ।

ব্যারিস্টার সুমন একাডেমি আরও বড় জয় পেতে পারতো, দলের অধিনায়ক ব্যারিস্টার সুমন যদি দুটি গোলের সহজ সুযোগ নষ্ট না করত। ব্যারিস্টার সুমন প্রথমার্ধে গোলরক্ষককে একা পেয়েও বল জালে পাঠাতে ব্যর্থ হন, দ্বিতীয়ার্ধে তার হেড গোলবারের সামান্য দূর দিয়ে মাঠের বাইরে চলে যায়। শেষ পর্যন্ত ২-১ গোলের জয় নিয়ে সন্তুষ্ট থাকতে হয়।

খেলায় উমরান সেরা খেলোয়াড়ের পুরস্কার লাভ করেন।এর আগে পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্য প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রফেসর হাসানুজ্জামান মালেক।