ফুটবল

আমঝুপি বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্টে ভাংবাড়িয়া ফুটবল একাডেমি চ্যাম্পিয়ন

By মেহেরপুর নিউজ

December 05, 2020

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সদর উপজেলার আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরীর উদ্যোগে আমঝুপি মাঠে অনুষ্ঠিত বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্টে ভাংবাড়িয়া ফুটবল একাডেমি চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

শনিবার অনুষ্ঠিত ফাইনাল খেলায় ভাংবাড়িয়া ফুটবল একাডেমি ২-০ গোলে পিছিয়ে থেকেও শেষ পর্যন্ত ভাগ্য পরীক্ষা ট্রাইব্রেকারে ৪-২ গোলে স্বাগতিক আমঝুপি পাবলিক লাইব্রেরী কে পরাজিত করে শিরোপা জয় করে।

বিপুল পরিমান দর্শক সমাগমে খেলার শুরুতেই উভয় দলই আক্রমণ এবং পাল্টা আক্রমণ করে ফেলতে থাকে এ পর্যায়ে খেলার ১০ মিনিটের মাথায় ইব্রাহিম দলের পক্ষে গোল করে আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরী কে এগিয়ে নেন, এর ঠিক ৭ মিনিট পর একই দলের লালচাঁদ গোলের ব্যবধানে দ্বিগুনে পরিণত করেন। দুই গোলে পিছিয়ে থাকার পর ভাংবাড়িয়া ফুটবল একাডেমি আক্রমণের ধার বাড়িয়ে দেয়। খেলার প্রথমার্ধের ৩৭ মিনিটের মাথায় ভাংবাড়িয়ার সোহাগ গোল করে গোলের ব্যবধান কমান, দ্বিতীয়ার্ধের শুরুতেই ভাংবাড়িয়া আক্রমণের ধার বাড়িয়ে দেয়, শেষ পর্যন্ত খেলা শেষ হওয়ার ৭ মিনিটের মাথায় আবারো সোহাগ গোল করে খেলায় সমতা ফিরিয়ে আনেন।

নির্ধারিত সময় উভয় পক্ষই গোল করার জন্য চেষ্টা চালিয়েও শেষ পর্যন্ত ব্যর্থ হন, ফলে নির্ধারিত সময়ে অমীমাংসিত ভাবে খেলা শেষ হলে শেষ পর্যন্ত টাইব্রেকার এর মাধ্যমে খেলার নিষ্পত্তি ঘটানো হয়। এতে ভাংবাড়িয়া ফুটবল একাডেমি ৪-২ গোলে জয় লাভ করে। বিজয় দলের পক্ষে লিখন, সোহাগ, ও আরিফ গোল করেন। দলের গোলরক্ষক আরাফাত পাবলিক ক্লাবের মোলায়েম, মিঠু ও সাহারুল এর বল প্রতিহত করেন। অপরদিকে আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরীর পক্ষে সেলিম ও ইব্রাহিম ১টি করে গোল করেন।টুর্ণামেন্টে ভাংবাড়িয়ার গোলরক্ষক আরাফাত ম্যান অফ দ্যা ম্যাচ এবং একই দলের মেরাজ ম্যান অফ দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন। আমঝুপি পাবলিক লাইব্রেরীর সেলিম সর্বোচ্চ গোলদাতার পুরস্কার লাভ করেন।

খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। মেহেরপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সরফরাজ হোসেন মৃদুল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন। আমঝুপি ইউনিয়নের চেয়ারম্যান বোরহান উদ্দিন আহমেদ চুন্নুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহাজনপুর ইউনিয়নের চেয়ারম্যান আমাম হাসান মিলু, জাহানারা ল্যাব এন্ড নার্সিং হোমের স্বত্বাধিকার ডাঃ মেহেদী হাসান লিটন।