শিক্ষা ও সংস্কৃতি

আমঝুপি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে নবীণবরন ও বিদায়

By মেহেরপুর নিউজ

January 28, 2016

মেহেরপুর নিউজ, ২৮ জানুয়ারী: মেহেরপুর সদর উপজেলার আমঝুপি মাধ্যমিক বালিকা বিদ্যালয় নবাগতদের বরন ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংর্বধনা দেওয়া হয়েছে।

বৃহষ্পতিবার সকাল ১১ টার সময় আমঝুপি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রাঙ্গনে বিদায় ও বরন অনুষ্ঠানে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আশরাফ হোসেন বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ বোরহান উদ্দিন চুন্নু। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) হোসনে মোবারক। অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহিদুল ইসলাম, আমঝুপি আলীম মাদ্রসার সহকারী শিক্ষক মোঃ হামিদ হোসেন, নবম শ্রেণীর ছাত্রী শাহী খাতুন। এর আগে নবীন ছাত্রীদের ফুল দিয়ে বরণ ও এস এস সি পরীক্ষার্থীদের উপহার সমগ্রী দিয়ে বিদায় জানানো হয়।

আমঝুপি আলীম মাদ্রসায় নবীণবরন ও বিদায় আমঝুপি আলীম মাদ্রসায় নবীন ছাত্র-ছাত্রীদের বরণ ও দাখিল পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে আমঝুপি আলীম মাদ্রসা প্রঙ্গনে মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি বোরহান উদ্দিন চুন্নুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মুজিবনগর সরকারী ডিগ্রি কলেজের অধ্যক্ষ (অব) হাজী আব্দুল জলিল।

বিশেষ অতিথি ছিলেন সমাজ সেবক আকতার হোসেন, আশরাফুজ্জামান বকুল।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মাদ্রসার অধ্যক্ষ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব উল আলম, সহকারী শিক্ষক সফিকুল ইসলাম, হামিদ হোসেন, মাওলানা রফিকুল ইসলাম। এর আগে নবীন ছাত্র-ছাত্রীদের ফুল ছিটিয়ে স্বাগত ও বিদায়ী ছাত্রছাত্রীদের ব্যাচ পরিয়ে শুভেচ্ছা জানানো হয়।