নির্বাচন

আমদহ ইউপি নির্বাচনে আ.লীগের মনোনয়নের জন্য সিভি দিলেন আতিয়ার রহমান হিরা

By মেহেরপুর নিউজ

January 29, 2023

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সদর উপজেলার আমদহ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়নের জন্য জীবনবৃত্তান্ত (বায়োডাটা) জমা দিয়েছেন মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও আমদহ ইউনিয়ন আওয়ামী লীগের  ০১ নং যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আতিয়ার রহমান হিরা।

রবিবার বিকেলে সদর উপজেলার বামনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আমদহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ শরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক কাজী সহিদুল হক উপস্থিতিতে জীবনবৃত্তান্ত (বায়োডাটা) জমা দেন তিনি।

এ সময় আতিয়ার রহমান হিরা বলেন,  আমাকে নমিনেশন দিলে নৌকা মার্কা নিয়ে আমি বিপুল ভোটে বিজয়ী হবো বলে আশা করছি। আমি সামাজিক সেচ্ছাসেবী উন্নয়নমূলক ব্যাপক কাজ করেছি আমার নির্বাচনী এলাকায়। ফলে তরুণ ভোটাররা আমার সামজিক কাজের কর্মী, মুরব্বিরা আমার সমর্থক ও অনুপ্রেরণা। আমাকে নমিনেশন দিলে আমদহ ইউনিয়নে আওয়ামী লীগের বিজয় হবে।

মোঃ আতিয়ার রহমান হিরা পারিবারিক ভাবেই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত তার পিতা আলহাজ্ব রুস্তুম আলী মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা সদস্য, আমদহ ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সহ বিভিন্ন সময় আওয়ামী লীগের বিভিন্ন দ্বায়ীত্ব পালন করেন।

এছাড়াও আতিয়ার রহমান হিরার নানা মরহুম আহম্মেদ আলী বিশ্বাস মেহেরপুর জেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি, আমদহ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও আমদহ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হিসেবে দ্বায়ীত্ব পালন করেছেন। এবং আতিয়ার রহমান হিরা মামা মরহুম আবু বক্কর বিশ্বাস মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক কাযনির্বাহী সদস্য, আমদহ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও মৃত্যু অবধি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত আমদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দ্বায়ীত্ব পালন করেন।