নির্বাচন

আমদাহ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

By মেহেরপুর নিউজ

February 27, 2023

মেহেরপুর নিউজ:

আসন্ন মেহেরপুর সদর উপজেলার আমদাহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১ জন এবং সাধারণ সদস্য পদে একজন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছে।

সোমবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে চেয়ারম্যান প্রার্থী জিনারুল ইসলাম এবং ৩ নং ওয়ার্ডের সদস্য,প্রার্থী মোঃ আসাদুল্লাহ তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেই।

আগামী ১৬ মার্চ মেহেরপুর সদর উপজেলার আমদাহ ইউনিয়নের নির্বাচনে বর্তমানে চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। চেয়ারম্যান প্রার্থীরা হলেন হলেন মধ্যে আওয়ামী লীগ মনোনীত রওশন আলী টোকন, বর্তমান চেয়ারম্যান আনারুল ইসলাম এবং নজরুল ইসলাম। সাধারণ সদস্য পদে ১ নং ওয়ার্ডে মোট ৬ জন প্রার্থী এরা হলেন আয়োব হোসেন, মিজারুল ইসলাম, বশির উদ্দিন, আজাদ আলী, আবুল হায়াত এবং আতিয়ার রহমান।

২ নং ওয়ার্ডে মোট ৭ জন প্রার্থী, এরা হলেন আক্কাস আলী, ওসমান আলী, তুষার আলী, মিজানুর রহমান, কাবুল আলী, শরিফুল ইসলাম এবং আবুল হাসান।

৩ নং ওয়ার্ডে মোট ৬ জন প্রার্থী। এরা হলেন মোয়াজ্জেম হোসেন, সাকিবুল, জাহিদ মীর,আব্দুল জব্বার, দরুদ আলী এবং মনিরুল ইসলাম। ৪ নং ওয়ার্ডেনমোট ৭ জন প্রার্থী, এরা হলেন বুলু, বিল্লাল হোসেন, ফরজ আলী, আব্দুর রাজ্জাক,আলী হোসেন, মাওলাদ হোসেন এবং আজিরুল ইসলাম

৫ নং ওয়ার্ডে মোট ৩ জন প্রার্থী। এরা হলেন ইসরাফিল হোসেন, আব্দুল কুদ্দুস, ফিরোজ হোসেন। ৬ নং ওয়ার্ডে মোট ৪ জন প্রার্থী। এরা হলেন রাজন আলী, জহিরুল ইসলাম, রেজাউল করিম এবং ফিরাতুল ইসলাম।

৭ নং ওয়ার্ডে মোট ৩ জন প্রার্থী। এরা হলেন আব্দুর রশিদ, কাউসার আলী, জিনারুল ইসলাম। ৮ নম্বর ওয়ার্ডের মোট ৩ জন প্রার্থী। এরা হলেন সিরাজুল ইসলাম,রেজাউল করিম এবং মিনারুল ইসলাম এবং ৯ নং ওয়ার্ডে মোট ৬ জন প্রার্থী। এরা হলেন জাহাঙ্গীর হোসেন বিশ্বাস, আবু বক্কর, মোকসেদ হোসেন, রাজন মিয়া, সুমন আলী এবং আবুল কালাম আজাদ।

এদিকে সংরক্ষিত মহিলা সদস্য পদে ১নং ওয়ার্ডে (১,২ ও ৩ নং ওয়ার্ড) মোট ৬ জন প্রার্থী। এরা হলেন আরিফা বেগম, রোজি বেগম, রাখি, হোসনেয়ারা, কহিনুর, পিপুলি খাতুন। ২ নং ওয়ার্ডে (৪,৫ ও ৬ নং ওয়ার্ড) মোট ৪ জন প্রার্থী। এরা হলেন হাবিবা খাতুন, ভেজালি খাতুন,সাবিনা খাতুন, মনিরা খাতুন। এবং ৩ নং ওয়ার্ডে (৭, ৮ ও ৯ নং ওয়ার্ড) মোট ৬ জন প্রার্থী। এরা হলেন ডেইজি, সোনাভানু, সাহিদা, জাহারুন, বেদানা ও জেসমিন।