নির্বাচন

আমদাহ ইউপি নির্বাচনে সদস্য পদে ২ জন প্রার্থীর মনোনয়ন বাতিল ঘোষণা

By মেহেরপুর নিউজ

February 20, 2023

মেহেরপুর নিউজ:

আসন্ন মেহেরপুর সদর উপজেলার আমদাহ ইউনিয়নের নির্বাচনে সদস্য পদে ২ জন প্রার্থীর মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে।

সোমবার দুপুরের দিকে মেহেরপুর জেলা নির্বাচন অফিস মিলনায়তনে সদস্য প্রার্থীদের মনোনয়ন বাছায় শেষে আমদহ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাকিবুল এবং ৯ নম্বর ওয়ার্ডের রাজন মিয়ার মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়।

নির্বাচনে বিধি অনুযায়ী ওই দুই প্রার্থীর বয়স না হওয়াই তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়। রিটার্নিং অফিসার ও সদর উপজেলা নির্বাচন অফিসার দোলন কান্তি চক্রবর্তী মনোনয়নপত্র বাছায় শেষে প্রার্থীদের নাম ঘোষণা করেন। এ সময় জেলা নির্বাচন অফিসার মোঃ ওয়ালিউল্লাহ সেখানে উপস্থিত ছিলেন।

বর্তমানে আমদাহ ইউনিয়নের ১ নং ওয়ার্ডে আয়োব হোসেন, মিজারুল ইসলাম, বশির উদ্দিন, আজাদ আলী, আবুল হায়াত এবং আতিয়ার রহমান।২ নং ওয়ার্ডে আক্কাস আলী, ওসমান আলী, তুষার আলী, মিজানুর রহমান, কাবুল আলী, শরিফুল ইসলাম এবং আবুল হাসান। ৩ নং ওয়ার্ডে মোয়াজ্জেম হোসেন, জাহিদ মীর,আব্দুল জব্বার, দরুদ আলী, আসাদুল্লাহ এবং মনিরুল ইসলাম।

৪ নং ওয়ার্ডে বুলু, বিল্লাল হোসেন, ফরজ আলী, আব্দুর রাজ্জাক,আলী হোসেন, মাওলাদ হোসেন এবং আজিরুল ইসলাম । ৫ নং ওয়ার্ডে ইসরাফিল হোসেন, আব্দুল কুদ্দুস, ফিরোজ হোসেন। ৬ নং ওয়ার্ডে রাজন আলী, জহিরুল ইসলাম, রেজাউল করিম এবং ফিরাতুল ইসলাম। ৭ নং ওয়ার্ডে আব্দুর রশিদ, কাউসার আলী, জিনারুল ইসলাম।

৮ নম্বর ওয়ার্ডে সিরাজুল ইসলাম,রেজাউল করিম এবং মিনারুল ইসলাম। এবং ৯ নং ওয়ার্ডে জাহাঙ্গীর হোসেন বিশ্বাস, আবু বক্কর, মোকসেদ হোসেন, সুমন আলী এবং আবুল কালাম আজাদ। সংরক্ষিত মহিলা সদস্য পদে ১নং ওয়ার্ডে (১,২ ও ৩ নং ওয়ার্ড) আরিফা বেগম, রোজি বেগম, রাখি, হোসনেয়ারা, কহিনুর, পিপুলি খাতুন। ২ নং ওয়ার্ডে (৪,৫ ও ৬ নং ওয়ার্ড) হাবিবা খাতুন, ভেজালি খাতুন,সাবিনা খাতুন, মনিরা খাতুন। এবং ৩ নং ওয়ার্ডে (৭, ৮ ও ৯ নং ওয়ার্ড) ডেইজি, সোনাভানু, সাহিদা, জাহারুন, বেদানা ও জেসমিন।