টপ নিউজ

আমরা রাজাকার হাইব্রিড ও দূর্নীতিবাজ মুক্ত আওয়ামী লীগ চাই– মোশাররফ হোসেন

By মেহেরপুর নিউজ

October 14, 2019

মেহেরপুর নিউজ :

মেহেরপুর -২ গাংনী আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন রাজাকারের সন্তান দাবি করে হাইব্রিড ও দূর্নীতিবাজ মুক্ত আওয়ামী লীগ চাই বলে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এ কথা বলেন গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন।

সোমবার দুপুর ২ টার দিকে যুবলীগের কার্যালযে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। এর আগে একইদিন সকালে এমপি সাহিদুজ্জামান খোকন সাংবাদিকদের সাথে নানান বিষয়ে মতবিনিময় কালে যুবলীগ সভাপতি মোশাররফ হোসেন দূর্নীতিবাজ বলে দাবি করেন।

তার প্রতিক্রিয়া ব্যাক্ত করতে গিয়ে যুবলীগ সভাপতি মোশাররফ হোসেন বলেন, সাহিদুজ্জামান খোকনকে শুধু আমি একা রাজাকারের সন্তান বলছিনা, বলছে বীরমুক্তিযোদ্ধা সহ সকল শ্রেনী পেশার মানুষ এ কথা বলছে। কারণ সাহিদুজ্জামান খোকনের বিরুদ্ধে বীরমুক্তিযোদ্ধারা মানববন্ধন,ঝাড়– মিছিল ও শহীদ মিনারে অনশন করেছিলো।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনা রাজাকার ও তার পরিবারের কোন সদস্য যেন আওয়ামীলীগের রাজনীতির সাথে থাকতে না পারে এমন নির্দেশনা বাস্তবায়নের লক্ষেই কুখ্যাত রাজাকার পুত্র দূর্নীতিবাজ সাহিদুজ্জামান খোকন সহ হাইব্রীড মুক্ত আওয়ামীলীগের নেতৃত্ব চাই শিরোনাম ব্যানার টাঙ্গানো হয়েছিলো।

গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন বলেন, তেরাইল গ্রামে ৫জন বীরমুক্তিযোদ্ধা শহীদ হলেও তাদের লাশ দাফন করতে দেয়নি সাহিদুজ্জামান খোকনের বাবা আব্দুল গনী রাজাকার। তার পরিচয় জনগনের সামনে তুলে ধরার কারনে তিনি আমার নামে মিথ্যাচার শুরু করেছেন।

আমি ভ্যাট ট্র্যাক্স দিয়ে সরকারী বিধিমত ব্যবসা করি। আপনারা নিশ্চয় জানেন যে, সাহিদুজ্জামান খোকনের আগে কি ছিলো আর এমপি হওয়ার পর মাত্র ৯ মাসের মাথায় তার কি উন্নতি হয়েছে। স্বাধীনতার পক্ষের যারা তারা সবাই আমার সাথেই আছে।