রাজনীতি

আমাকে রাজনীতি থেকে সরানোর হীন ষড়যন্ত্র চলছে ….. যুবলীগ সভাপতি সাজ্জাদুল আনাম

By মেহেরপুর নিউজ

January 27, 2015

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২৭ জানুয়ারি: মেহেরপুর জেলা যুবলীগ সভাপতি সাজ্জাদুল আনাম বলেন, আমাকে রাজনীতি থেকে সরানোর হীন ষড়যন্ত্র চলছে। একটি রাজনৈতিক মহলের গভীর যড়যন্ত্রে নতুন করে পৌর কাউন্সিলর বিপুল হত্যা মামলায় চার্জশিটে আসামী করার প্রক্রিয়া চালানো হচ্ছে। আমার দীর্ঘ রাজনৈতিক জীবনকে ধ্বংস করার ষড়যন্ত্র চলছে।

তিনি আরো বলেন, আগামী পৌর নির্বাচনে তিনি তার দলের সমর্থন নিয়ে মেয়র প্রার্থী হিসেবে ভোট করার সিদ্ধান্ত নেয়ায় একটি পক্ষ তাকে নিয়ে এধরনের হীন ষড়যন্ত্রে নেমেছে বলে তিনি অভিযোগ করেন। মঙ্গলবার দুপুর ১২ টার দিকে মেহেরপুর প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সাজ্জাদুল আনাম এ কথা বলেন। সংবাদ সম্মেলনে  জেলা যুবলীগের সাধারন সম্পাদক সাজ্জাদুল আলম,যুগ্ম সম্পাদক নিশান সাবের, মিজানুর রহমান হিরন, মাহফিজুর রহমান মাহবুব, গাংনী উপজেলা সভাপতি মোশররফ হোসেন,সদর উপজেলা সভাপতি আনোয়ার হোসেন আনু,সম্পাদক আল মামুন,শহর যুবলীগ সম্পাদক তৌহিদুল ইসলাম,গাংনী পৌর যুবলীগ সভাপতি রাহিবুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

সাজ্জাদুল আনাম এর উপস্থিতিতে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা যুবলেগের যুগ্ম সম্পাদক নিশান সাবের।  লিখিত বক্তব্যে নিশান সাবের বলেন, জেলা যুবলীগের সভাপতি দীর্ঘদিন আন্দোলন সংগ্রাম করে বঙ্গবন্ধুর আদর্শের রাজনৈতিক সংগঠন জেলা যুবলীগকে নেতৃত্বে দিয়ে আসছেন। তাকে রাজনীতি থেকে দুরে ঠেলার জন্য একটি মহল গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়ে পুনরায় বিপুল হত্যা মামলায় আসামী হিসেবে চার্জশিট দেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, এ ধরনের নোংরা রাজনীতি থেকে বের হয়ে জেলা যুবলীগের সভাপতিকে না জড়িয়ে পৌর কাউন্সিলর বিপুল হত্যার সাথে জড়িত প্রকৃত অপরাধীদের বিচারের কাঠগড়ায় আনার দাবি করেন তিনি। সংবাদ সম্মেলনে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।