বর্তমান পরিপ্রেক্ষিত

আমি সবসময় দরিদ্র ও অসহায় মানুষের পাশে থাকতে চাই — — পলাশ খন্দকার

By মেহেরপুর নিউজ

January 16, 2014

মেহেরপুর নিউজ ২৪ ডট কম, ১৬ জানুয়ারি: মেহেরপুর নিউজের চেয়ারম্যান ও প্রধান সম্পাদক পলাশ খন্দকার বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির জুনিয়র সহকারী পরিচালক থেকে সহকারী পরিচালক পদে পদোন্নতি লাভ করেছেন। তার এ সাফল্যে মেহেরপুর নিউজ পরিবার গৌরবান্বিত।

বর্তমানে তিনি বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির জাতীয় সদর দফতর -এর তথ্য ও জনসংযোগ বিভাগে দায়িত্বরত রয়েছেন। আজ বৃহস্পতিবার বিকাল ৪ টার দিকে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির মহাসচিব বি এম এম মোজহারুল হক,এনডিসি স্বাক্ষরিত এইচ আর-১০২৪/২০১৪-০৭ স্মারক সম্বলিত পদোন্নতি পত্রটি পলাশ খন্দকারে হাতে তুলে দেন সোসাইটির হিউম্যান রিসোর্স বিভাগের ইনচার্জ।

তাৎক্ষনিক এক প্রতিক্রিয়ায় পলাশ খন্দকার মেহেরপুর নিউজকে বলেন,আমি সবসময় দরিদ্র ও অসহায় মানুষের পাশে থাকতে চাই,তাদের সেবার মাধ্যমে নিজেকে উৎসর্গ করতে চাই। এদিকে সাফল্যর খবরে পলাশ খন্দকারকে তাৎক্ষনিক অভিনন্দন জানান, খুলনা বিভাগীয় প্রেসক্লাব ফেডারেশনের যুগ্ম মহাসচিব ও প্রথম আলো প্রতিনিধি তুহিন আরন্য, মেহেরপুর প্রেসক্লাবের সহসভাপতি ও মেহেরপুর নিউজের সিনিয়র রিপোর্টার মিজানুর রহমান,চ্যানেল আই’র মেহেরপুর প্রতিনিধি গোলাম মোস্তফা, আর টিভির মেহেরপুর প্রতিনিধি মাজেদুল হক মানিক, মেহেরপুর নিউজের বার্তা সম্পাদক ইয়াদুল মোমিন,সময় টেলিভিশনের মেহেরপুর প্রতিনিধি মীর সউদ আলী চন্দন, বৈশাখী টেলিভিশনের মেহেরপুর প্রতিনিধি রাশেদুজ্জামান, মোহনা টেলিভিশনের মেহেরপুর প্রতিনিধি আবু আক্তার, বাংলানিউজের মেহেরপুর প্রতিনিধি জুলফিকার আলী কানন,বাংলাদেশ প্রতিদিনের মেহেরপুর প্রতিনিধি মাহবুবুল হক পোলেন,চ্যানেল নাইনের মেহেরপুর প্রতিনিধি আবু নাসের চৌধুরী,স্বাধীন মতের মেহেরপুর প্রতিনিধি মুজাহিদ মুন্না,ষ্টাফ রিপোর্টার শহিদুল ইসলাম সহ মেহেরপুর জেলায় কর্মরত  সাংবাদিক বৃন্দরা।