বর্তমান পরিপ্রেক্ষিত

আলম সাধুতে যাত্রীবহনের অপরাধে এক আলমসাধু চালককে পিটিয়েছে শ্রমিকরা

By মেহেরপুর নিউজ

June 01, 2010

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,০১জুন:

মেহেরপুর শহরের কোর্ট মোড়ে আলমসাধু থামিয়ে আলম সাধুতে যাত্রীবহনের অপরাধে আলমসাধু চালক মোশারফ হোসেনকে পিটিয়েছে বাস শ্রমিকরা। বর্তমানে সে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মেহেরপুর জেনারেল হাসপাতালের চিকিৎসক মেহেরপুর নিউজ কে বলেন,আহত আলমসাধু চালক মোশারফ হোসেন ভাল আছেন। বর্তমানে তিনি আশংকামুক্ত।

আজ ১ জুন মঙ্গলবার সকালে মুজিবনগর উপজেলার গোপালনগর গ্রামের ফয়েজউর্দ্দীনের ছেলে আলমসাধু চালক মোশারফ হোসেন কয়েকজন আমের ব্যাপারী নিয়ে মুজিবনগরের দিকে যাচ্ছিল । শহরের কোর্ট মোড়ে শ্রমিক নেতা মাহাবুব সহ কয়েকজন তার আলমসাধুটি থামায়। আলমসাধুতে যাত্রী নামিয়ে দিতে চাইলে মোশারফ বাধা দিয়ে বলে উনারা আমের ব্যাপারী আম আনতে যাচ্ছে। এসময় উভয়ের মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয়। বাকবিতন্ডার এক পর্যায়ে শ্রমিকরা পিটিয়ে জখম করে আলমসাধু চালক মোশারফ হোসেনকে। আহত অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে পাঠায়।

আলম সাধূ চালক মোশারফ হোসেন হাসপাতালে মেহেরপুর নিউজ কে বলেন,যাত্রী ৩ জন ছিলো আমের ব্যাপারী। তারা রিজার্ভ করে বাগানে আম পাড়ার জন্য যাচ্ছিল। শ্রমিকদের বলার পরও তারা আমাকে মারধর করে।