ফুটবল

আশরাফপুরে আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থক গোষ্ঠীর প্রীতি নাইট ফুটবল ম্যাচ

By মেহেরপুর নিউজ

October 15, 2023

মেহেরপুর নিউজ:

সদর উপজেলার আশরাফপুর জনকল্যাণ ক্লাবের উদ্যোগে আশরাফপুর মাঠে আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থক গোষ্ঠীর মধ্যে প্রীতি নাইট ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার রাতে এ প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠী টাইব্রেকারে ৪-৩ গোলে ব্রাজিল সমর্থক গোষ্ঠীকে পরাজিত করে। নির্ধারিত সময়ের খেলাটি ১-১ গোলে অমীমাংসিত ভাবে শেষ হওয়ায় শেষ পর্যন্ত টাইব্রেকারের মাধ্যমে খেলাটি নিষ্পত্তি ঘটানো হয়। খেলায় দ্বিতীয়ারদের ৯ মিনিটের মাথায় আর্জেন্টিনার পক্ষে হাফিজুল গোল করে দলকে এগিয়ে নেন। খেলা শেষ হওয়ার ৩০ সেকেন্ড পূর্বে খালিদুল ব্রাজিলের পক্ষে গোল করে খেলার সমতা ফেরান।

পরে টাইব্রেকারে আর্জেন্টিনার পক্ষে বায়েজিদ, কালাম, রাজা এবং হাফিজুল একটি করে গোল করেন। ব্রাজিলের পক্ষে শামীম, সাইফুল এবং শিমুল গোল করেন। খালিদুলের কিক আর্জেন্টিনার গোলরক্ষক মাসুম আটকে দেন। এবং সজীব বাইরে মারলে খেলায় আর্জেন্টিনার জয় নিশ্চিত হয়ে যায়। খেলায় আর্জেন্টিনার পক্ষে রাজা শ্রেষ্ঠ খেলোয়াড় এবং গোলরক্ষক মাসুম ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন। খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়। ইউপি সদস্য রেজাউল করিম ও কাউসার হোসেন লিটন পুরস্কার বিতরণ করেন।