বর্তমান পরিপ্রেক্ষিত

ইট্রানজেকশন মাধ্যমে অবৈধ অর্থ উপার্জন অপরাধে তিন যুবক আটক

By মেহেরপুর নিউজ

January 15, 2022

মেহেরপুর নিউজ: বাংলাদেশ ব্যাংকের অনুমতি ব্যতীত ইট্রানজেকশন (অনলাইন জুয়া) মাধ্যমে অবৈধ অর্থ উপার্জন অপরাধে দুই সহদরসহ তিন যুবককে আটক করেছে মেহেরপুর জেলা ডিবি ও থানা পুলিশের যৌথ একটি দল।

আটক কৃতরা হলেন মেহেরপুর সদর থানার আমঝুপি পশ্চিম পাড়া গ্রামের মৃত তেতুল দাসের ছেলে আকাশ দাস (২৩) ও শ্রী দুর্জয় কুমার দাস (১৯) এবং কুস্টিয়া মিরপুর থানার পিতা শ্রী মনোরঞ্জন কুমারের ছেলে শ্রী সুমন কুমার (২৪) ।

শনিবার রাত দেড়টার দিকে মেহেরপুর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মোঃ জুলফিকার আলী ও মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ শাহ দারা খান এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

মেহেরপুর ডিবি পুলিশের ওসি জুলফিকার আলী বলেন, মেহেরপুর থানার আমঝুপি বাজারে আকাশ সু ষ্টোরে অভিযান চালিয়ে শ্রী আকাশ দাস (২৩), শ্রী দুর্জয় কুমার দাস (১৯) ও শ্রী সুমন কুমার (২৪) কে অবৈধভাবে মোবাইল ফোনের মাধ্যমে অনলাইনে জুয়া ও  বাংলাদেশ ব্যাংকের অনুমতি ব্যতীত আইনানুগ কর্তৃত্ববহির্ভ‚ত ইট্রানজেকশন করে বেস্ট অফ উইন ২৪ ওয়েবসাইটের মাধ্যমে অবৈধ অর্থ উপার্জন করে। তাদের নিকট হতে ০৭ টি দামি মোবাইল ফোন, ১৪ টি মোবাইলের সিম ও ২ টি ল্যাপটপ উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মেহেরপুর থানায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন।