জাতীয় ও আন্তর্জাতিক

ঈদুল ফিতর উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া সমবায় মার্কেট আয়োজিত লটারী’র ড্র ও পুরস্কার বিতরণ।।  ১ম পুরস্কার বিজয়ী জুতা শ্রমিক সুজন মিয়া

By মেহেরপুর নিউজ

May 18, 2022

 প্রেস বিজ্ঞপ্তি:

ঈদুল ফিতর উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া সমবায় মার্কেট আয়োজিত লটারী’র ড্র ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। লটারীতে প্রথম পুরস্কার (১টি ওয়ালটন ফ্রিজ) বিজয়ী জুতা কারখানার শ্রমিক সিরাজনগরের সুজন মিয়া।

১৪ মে শনিবার ব্রাহ্মণবাড়িয়া সমবায় মার্কেট প্রাঙ্গনে অনুষ্ঠিত লটারী’র ড্র ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সমবায় অফিসার মো: নেওয়াজ শরীফ মজুমদার।

সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেড এর চেয়ারম্যান এম এ এইচ মাহবুব আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেড এর প্রিন্সিপাল অফিসার সোহরাব উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় সমবায় মার্কেট ব্যবসায়ী সমিতির আহবায়ক সৈয়দ সালাউদ্দিন রকিব, ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেড এর পরিচালক কাজী সাহারুল ও নজরুল ইসলাম ভ‚ইয়া প্রমূখ। স্বাগত বক্তব্যে রাখেন, ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় সমবায় মার্কেট ব্যবসায়ী সমিতি ও লটারী উদ্যাপন পরিষদের সদস্য সাহিদুল ইসলাম অপু।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় সমবায় মার্কেট ব্যবসায়ী সমিতির যুগ্ম আহবায়ক আকরাম হোসেন উজ্জ্বল। আলোচনা অনুষ্ঠান শেষে লটারীর ড্র অনুষ্ঠিত হয়। লটারীর ড্র পরিচালনা করে লটারী উদ্যাপন পরিষদের সদস্য আব্দুস সাকুর ভূইয়া লিটন, তাজুল ইসলাম, আবু হায়াত মৃধা কমল, সাহিদুল ইসলাম অপু ও বাদশা ফয়সাল। এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় সমবায় মার্কেট ব্যবসায়ী সমিতির যুগ্ম আহবায়ক মানিক মিয়াসহ ব্যবসায়ী, সামাজিক ব্যক্তিত্ব, ব্যবসায়ী নেতৃবৃন্দসহ সুশীল সমাজের প্রতিনিধি ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। আলোচনা অনুষ্ঠান ও লটারীর ড্র’ শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠাস অনুষ্ঠিত হয়। ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় সমবায় মার্কেট ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ জানায়, সর্বমোট ২০ হাজার কুপন এর মধ্যে ২’শ জনকে ড্র’ এর মাধ্যমে বিজয়ী ঘোষনা করা হয়।