বর্তমান পরিপ্রেক্ষিত

উন্নত বাংলাদেশ গড়তে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে —- এমপি সাহিদুজ্জামান খোকন

By মেহেরপুর নিউজ

January 17, 2019

এ সিদ্দিকী শাহীন, ১৭ জানুয়ারি:

আমরা অতীতকে ভুলে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে সামনের দিকে এগিয়ে যেতে চাই। আমরা ঐক্যবদ্ধভাবে উন্নত বাংলাদেশ গড়তে চাই। আমি আর কোনদিন গাংনীর মাটিতে কোন ভাইয়ের রাজনীতি দেখতে চাইনা আমি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে শেখ হাসিনার রাজনীতি দেখতে চাই একমাত্র আওয়ামী লীগের নেতা হবে শেখ হাসিনার কর্মী।

বৃহস্পতিবার বিকেলে মেহেরপুরের গাংনী উপজেলার কাজিপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি মেহেরপুর-২ গাংনী আসনের নবনির্বাচিত সংসদ সদস্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, আমি কাজিপুর আওয়ামী লীগের নেতৃবৃন্দকে বলতে চাই আপনাদের জননেত্রী শেখ হাসিনার ভাষা বুঝতে হবে। আমি জননেত্রী শেখ হাসিনার রাজনীতি করতে চাই। আমি এই কাজিপুর তথা গাংনীর কোন জায়গায় নেতা কর্মীদের মধ্যে অনৈক্য দেখতে চাইনা- আমি আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনকে ঐক্যবদ্ধ দেখতে চাই। তিনি বলেন আমি সকলকে নিয়ে এলাকার উন্নয়নে এক সাথে কাজ করে যেতে চাই।

উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের উদ্দেশ্যে সাহিদুজ্জামান খোকন বলেন, আপনাদের ভিতরে যদি কোন অনৈক্য থাকে আপনাদের মধ্যে যদি হানাহানি থাকে কষ্ট থাকে তাহলে আমি সেখানে যাবনা সেখানে আমি কোন কাজও করবনা। তাই উন্নয়নের খাতিরে আপনাদের সকল বিভেদ ভুলে এক হতে হবে তবেই উন্নয়ন হবে। তিনি বলেন শেখ হাসিনা উন্নয়নের ধারক বাহক শেখ হাসিনা শান্তির প্রতীক শেখ হাসিনা বিশ্ব মানবতার মা আমরা সে কথা যেন ভুলে না যায়। আমাদের চিন্তা চেতনাকে জননেত্রী শেখ হাসিনার চিন্তা চেতনার সাথে মিলিয়ে নিতে হবে তবেই হবে সংগঠনের উন্নয়ন তবেই হবে বাংলাদেশের উন্নয়ন বলেন সাহিদুজ্জামান খোকন।

এমপি সাহিদুজ্জামান খোকন বলেন, আমি আপনাদের সেবক হয়ে ভাই হয়ে থাকতে চাই। এই গ্রামের মানুষকে আমরা উন্নয়নের পথে নিয়ে যেতে চাই। তিনি সকলের উদ্দেশ্যে দাবি করে বলেন আপনারা উন্নয়ন চাইলে আমাকে ঐক্যবদ্ধ আওয়ামী লীগ উপহার দিতে হবে তবেই এ এলাকার উন্নয়ন করতে পারব। এমপি সাহিদুজ্জামান খোকন বলেন আমি কোনদিন আমার নামে দল করিনি ছাত্র জীবন থেকে আজ পর্যন্ত আমার নামে কোন গ্রুপ নাই যে কারণে শেখ হাসিনা আমাকে নমিনেশন দিয়েছে আমি সেই গ্রুপ ভেঙ্গে ফেলতে চাই আমি আওয়ামী লীগের নেতৃত্বে গাংনী উপজেলাবাসিকে ঐক্যবদ্ধ করতে চাই। আমি শুধু মাত্র শেখ হাসিনার আওয়ামী লীগ গড়ে তুলতে চাই আপনারা আওয়ামী লীগ গড়ে দেবেন আমি আপনাদের উন্নয়ন করে দেব। শেখ হাসিনার উন্নয়নের বাংলাদেশ গড়তে আমরা ঐক্যবদ্ধ হয়ে থাকতে চাই।

কাজিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু নাতেক এর সভাপতিত্বে  সাধারন সম্পাদক আঃ রউফ স্বপন মাষ্টারের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বামন্দী ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল হক মাষ্টার, সাবেক সাংগঠনিক সম্পাদক মখলেছুর রহমান মুকুল, পৌর মেয়র আশরাফুল ইসলাম, গাংনী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম বিআরডিবি সমবায় সমিতির সভাপতি আলি আজগর প্রমুখ। অনুষ্ঠান শুরুর আগে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন সাহেবনগর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ রেজাউল হক মাষ্টার। অনুষ্ঠানে এলাকার সকল শ্রেনী পেশার জনগন ও আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতা কর্মীরা উপস্থিৎ ছিলেন।