বর্তমান পরিপ্রেক্ষিত

উপজেলা পরিষদের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে বাদ্যযন্ত্র বিতরন

By মেহেরপুর নিউজ

May 27, 2021

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সদর উপজেলা পরিষদের উদ্যোগে ২০২০-২০২১ অর্থ বছরে বার্ষিক উন্নয়ন কর্মসূচি (এডিপি)’র অর্থায়নে মেহেরপুর সদর উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে বাদ্যযন্ত্র ( কী-বোর্ড), হারমনিয়াম ও ড্রামসেট বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালের দিকে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এসকল বাদ্যযন্ত্র বিতরণ করা হয়। সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান দের হাতে বাদ্যযন্ত্র তুলে দেন। সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল আলমের সভাপতিত্বে বাদ্যযন্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মোমিনুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার আনোয়ার হোসেন, প্রাথমিক শিক্ষা অফিসার আফিল উদ্দিন, প্রকৌশলী আবদুল হামিদ প্রমুখ।

পরে মেহেরপুর সদর উপজেলার ১২ টি মাধ্যমিক, প্রাথমিক বিদ্যালয় এবং মাদ্রাসা ড্রাম সেট, বিভিন্ন প্রতিষ্ঠানে ৬টি হারমোনিয়াম এবং একটি কিবোর্ড বিতরণ করা হয়। বাদ্যযন্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লতিফুর নেছা লতা, প্রধান শিক্ষক আশরাফুজ্জামান, তাহাজ উদ্দিন, আহমদ আলী, মাদ্রাসা সুপার ওয়াজেদ আলী, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইকবাল হোসেন, হাজী গোলাম কাওসার গ্লোরিয়াস প্রী- ক্যাডেট একাডেমি পরিচালক শামসুজ্জামান শামীম প্রমুখ উপস্থিত ছিলেন।