খুলনা বিভাগ

উপ-নির্বাচনে আবারো মজিরুল বিজয়ী

By মেহেরপুর নিউজ

July 25, 2019

মেহেরপুর জেলা পরিষদের ১০ নম্বর (গাংনী পৌরসভা ও রাইপুর ইউপি) ওয়ার্ডের উপনির্বাচনের বেসরকারী ফলাফলে তালা প্রতিকে মো: মজিরুল ইসলাম বিজয়ী হয়েছেন। ভোট গনণা শেষে বৃহস্পতিবার দুপুর ২ টা ১০ মিনিটের সময় ফলাফল ঘোষনা করেন প্রিজাইডিং অফিসার মো: রশিদুল আলম।

প্রিজাইডিং অফিসার মো: রশিদুল আলম জানান,তালা প্রতিকে মো: মজিরুল ইসলাম ১৫ ভোট পেয়ে বিজয়ী হন।এবং টিউবয়েল প্রতিকে মো: রাহিবুল ইসলাম ১৩ ভোট পেয়ে পরাজিত হন। ভোট গণনা কালে সহকারী রিটানিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার আহমেদ আলী,ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার,গাংনী থানার ওসি (তদন্ত) মো: সাজেদুল ইসলাম, সদস্য প্রার্থী মো: মজিরুল ইসলাম, মো: রাহিবুল ইসলাম, এজেন্ট বৃন্দ ও নির্বাচনী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে প্রার্থীরা দুজন একে অপরের সাথে কর্মদন করেন। এক সাথে গাংনীর উন্নয়নে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তারা। এদিকে ভোট কেন্দ্র পরিদর্শন করেছে রিটানিং অফিসার ও জেলা জেলা প্রশাসক মো: আতাউল গনী।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে থেকে গাংনী উপজেলা পরিষদ সভা কক্ষে ভোট গ্রহন শুরু হয়েছে চলে দুপুর ২টা পর্যন্ত। মোট ভোটার ছিল ২৮ জন। এর মধ্যে ১জন উপজেলা চেয়ারম্যান,১ জন মেয়র,১জন মহিলা ভাইস চেয়ারম্যান,১জন চেয়ারম্যান,১২জন কাউন্সিলর,১২ ইউপি সদস্য রয়েছে।

উল্লেখ্য : জেলা পরিষদের ১০ নং ওয়ার্ডের সদস্য মজিরুল ইসলাম গত মার্চ মাসে উপজেলা নির্বাচনে অংশ নেওয়ার কারণে পদত্যাগ করেছিলেন। একারণে পদটি শুণ্য হয়। গত ৩০জুন রবিবার নির্বাচন কমিশন এ তফসিল ঘোষনা করে। নির্বাচন কমিশনের সহকারী সচিব আশফাকুর রহমান স্বাক্ষরিত পত্রে এ তফসিল ঘোষনা করা হয়।