বর্তমান পরিপ্রেক্ষিত

এম আর হেলালের একক অ্যালবাম ‘দূরে গেলে’ (পুরো অ্যালবাম সহ)

By মেহেরপুর নিউজ

September 29, 2016

বিনোদন ডেস্ক: দেশের অন্যতম শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজের ব্যানারে প্রকাশ হল এম আর হেলালের একক অ্যালবাম ‘দূরে গেলে’। ৫ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে অ্যালবামটির মোড়ক উন্মোচন করা হয়। একক অ্যালবামটি সাজানো হয়েছে মেলোডি ধাঁচের ছয়টি মৌলিক গান দিয়ে। গানগুলো লিখেছেন জনপ্রিয় গীতিকার রবিউল ইসলাম জীবন এবং শিল্পী নিজেই। গানগুলোর সংগীত পরিচালনা করেছেন মুশফিক লিটু, এমএমআর রাজীব ও শিহাব রিপন।

মেহেরপুর জেলার গাংনী উপজেলার কৃতিসন্তান এম আর হেলাল পেশায় একজন সাংবাদিক হলেও শৈশব থেকেই গানের প্রতি ঝোক তাকে দমিয়ে রাখতে পারেনি কিছুতেই।

এম আর হেলাল মেহেরপুর নিউজ কে বলেন, ‘শ্রোতাদের কথা মাথায় রেখেই অ্যালবামে সব ধরনের গান রাখার চেষ্টা করেছি। আশা করছি, সবার কাছে ভালো লাগবে।’ তিনি জানান, ‘কত ভালবাসি তোকে’, ‘তোমার প্রেমের পথে’, ‘কেটে যায় দিন’, ‘একটু সময়’সহ সবকটি গানের কথাই বেশ শ্রুতিমধুর। এম আর হেলালের ফেসবুক ফ্যান পেজসহ নিজস্ব ওয়েবসাইটে আপডেট ইনফরমেশন পাওয়া যাবে। বলেও তিনি জানান। তিনি বলেন,‌’আমি ঢাকায় থাকলেও সবসময় আমার এলাকাকে মিস করি। সবার কাছে আমি দোয়া চাই।’

জি-সিরিজের কর্ণধার নাজমুল হক ভূঁইয়া এ বিষয়ে বলেন, আমরা এম আর হেলালের কাজকে সমর্থন করি। তার অ্যালবামের সব ধরনের পাবলিসিটি আমরা (জি-সরিজ/অগ্নিবীণা) করছি। এরই মধ্যে গানগুলোর রিংটোন সব টেলিফোন অপারেটরে চলে এসেছে। একটি গানের মিউজিক ভিডিও একই সাথে প্রকাশ পাবে। আশা করি, এম আর হেলাল আগামীতে অনেক ভালো ভালো গান শ্রোতাদের উপহার দেবেন।

সংগীত পরিচালক মুশফিক লিটু বলেন, ‘দূরে গেলে’ অ্যালবামের সর্বশেষ মিক্সিং ও মাস্টারিং আমি করেছি। গানগুলো সবার ভালো লাগবে বলেই আমারা বিশ্বাস।

শৈশব থেকেই গানের প্রতি ঝোঁক ছিল হেলালের। স্কুলজীবনেই হারমোনিয়াম ও তবলায় হাতেখড়ি নিয়েছেন। মেলোডি গানের ভক্ত এ শিল্পী এরই মধ্যে নানা কাজে ব্যস্ত হয়ে পড়লেও গানের প্রতি ভালোবাসা তার কমেনি একটুও। নানা প্রতিকূলতার মধ্যে সাময়িকভাবে গান থেকে দূরে থাকলেও শত ব্যস্ততার মাঝে আবার ফিরে এসেছেন প্রস্তুতি নিয়েই। ২০১৫ সালে ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে এম আর হেলালের প্রথম মিউজিক ভিডিও ‘হয়নি বলা’ বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচারিত হয়। এর পর গত ঈদে মিউজিক ভিডিও ‘হয়নি বলা-২’ টেলিভিশন চ্যানেলে সম্প্রচার হয়। ২০১৬ ভ্যালেন্টাইনসে ‘মায়াবী রাত’ গানটির ভিডিও শ্রোতামহলে বেশ সাড়া জাগায়।

পুরো অ্যালবাম শুনুন..

https://www.facebook.com/MRHelalSinger/

http://mrhelal.com/