ক্রিকেট

এম জি এইচ এস ক্রিকেট টুর্নামেন্টে সিনিয়র গ্রুপে নাটকীয় জয়ে ২০০১ ফাইনালে

By মেহেরপুর নিউজ

April 24, 2023

স্টাসিস গ্রুপ ও কেয়া ষ্টোর মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় সিনিয়র গ্রুপের ক্রিকেট টুর্নামেন্টে ২০০১ ব্যাচ ২য় দল হিসাবে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে।

সোমবার দুপুরে মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত তীব্র উত্তেজনাপূর্ণ দ্বিতীয় সেমিফাইনাল খেলায় ২০০১ এর ব্যাচ ১ রানে ১৯৯৬ ব্যাচকে পরাজিত করে। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ২০০১ ব্যাচ ৭ ওভারে ৭ উইকেট হারিয়ে ৭৫ রান সংগ্রহ করে। দলের পক্ষে ফয়সাল ৩৪ করে রান করে ।

১৯৯৬ ব্যাচের তুহিন, মিলন ও রানা প্রত্যেকে দুটি করে উইকেট লাভ করেন। জবাবে খেলতে নেমে ১৯৯৬ এর ব্যাচ জয় থেকে যখন পাঁচ রান দূরে। হাতে ৪টি উইকেট। এবং ৪ বল বাঁকি, ঠিক তখনই ঝড়ো হওয়া শুরু হয়। সাথে গুড়ি গুড়ি বৃষ্টি।২ আম্পায়ার এসময় খেলা চালিয়ে যাওয়ার জন্য প্রস্তুতি গ্রহণ করলেও দুই দলের খেলোয়াড়রা খেলতে অসম্মতি জানান। পরে প্রায় ৩০ মিনিট যাবত খেলা বন্ধ থাকার পর পুনরায় খেলা শুরু হয়। চার বলে পাঁচ রান এমন সমীকরণে খেলতে নেমে শেষ পর্যন্ত ১৯৯৬ ব্যাচ ৪ বলে ৩ রান তুলতে সমর্থ্য হয়। শেষ পর্যন্ত ১ রানে পরাজয় রন করে এবারের টুর্নামেন্ট থেকে বিদায় নিশ্চিত করে। মাসুম দলের পক্ষে ২৩ রান করেন।