করোনাভাইরাস

করোনা পরিস্থিতি মোকাবিলায়, আগামী ১০ দিন খুবই গুরুত্বপূর্ণ –জনপ্রশাসন প্রতিমন্ত্রী

By মেহেরপুর নিউজ

April 01, 2020

মেহেরপুর নিউজ:

মেহেরপুর ১ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, আগামী ১০ দিন খুবই গুরুত্বপূর্ণ দিন। এই ১০ দিনে চায়ের দোকানদারদের খাবারের ব্যবস্থা করতে হবে যাতে করে চায়ের দোকানদার তাদের চায়ের দোকান বন্ধ রাখেন।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, ইউনিয়ন পরিষদ থেকে ব্যবস্থা নিতে হবে যাতে করে ইউনিয়নের লোকজন গ্রাম থেকে শহরে না আসে।

প্রতিমন্ত্রী আরও বলেন, করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সকলকে নিজ নিজ জায়গা থেকে কাজ করতে হবে। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বুধবার দুপুরের দিকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতার লক্ষ্যে মেহেরপুর জেলা প্রশাসকের সঙ্গে কথা বলার সময়ে এ কথা বলেন।

এসময় প্রতিমন্ত্রী করোনা ভাইরাসের কারণে জরুরি পরিস্থিতি মোকাবেলায় কর্মহীন ও দুস্থদের মধ্যে খাদ্য বিতরণের লক্ষ্যে জেলা প্রশাসককে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। ভিডিও কনফারেন্সে জেলা প্রসাশক আতাউল গনি সহ পুলিশ সুপার এসএম মুরাদ আলি, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ তৌফিকুর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোহাম্মদ মুজাহিদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুল আলম, মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ওসমান গনি, সহকারী কমিশনার( ভূমি) মাইনউদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হালিম, আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, ইউপি চেয়ারম্যান শাহজাহজামান,আনারুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।