জাতীয় ও আন্তর্জাতিক

করোনা প্রতিরোধে সারাবিশ্বের মডার্ন যে সরঞ্জাম রয়েছে আমাদেরও তাই আছে-জনপ্রশাসন প্রতিমন্ত্রী

By মেহেরপুর নিউজ

September 24, 2020

মেহেরপুর নিউজ:

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন করোনো মোকাবেলায় সারাবিশ্বের মডার্ন যে পদ্ধতি গুলো রয়েছে সেই সঙ্গে তাল রেখে আমাদের দেশে যে সরঞ্জাম রয়েছে, সেই সরঞ্জাম নিয়ে আমরা আমাদের কাজ চালিয়ে যাচ্ছি। সুন্দর ভাবে পরিকল্পনা থাকবে এবং সেভাবেই পরামর্শ দেওয়া হয়েছে।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, করোনোভাইরাস প্রতিশোধক কবে আসবে সেটা আমরা সঠিকভাবে বুঝতে পারছি না, সে ক্ষেত্রে আমরা শুনছি কেউ বলছে তিনমাস কেউ বসে ছয় মাসের মধ্যে। তবে যেটা হোক না কেন প্রতিষেধক আসার আগ পর্যন্ত আমাদের এই করোনা প্রতিরোধ মেনে চলতে হবে এবং মাস্ক বাধ্যতামূলক ব্যবহার করতে হবে। মাস্ক ব্যবহারের কোনো বিকল্প নেই।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বৃহস্পতিবার সকালে মেহেরপুর সার্কিট হাউজ প্রাঙ্গণে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন। এর আগে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন সার্কিট হাউসে এসে পৌঁছালে পুলিশের একটি দল তাকে গার্ড অব অনার প্রদান করেন, প্রতিমন্ত্রী সালাম গ্রহণ করেন। জেলা প্রশাসক ড.মোঃ মুনসুর আলম খান, পুলিশ সুপার এস এম,মৃুরাদ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক তৌফিকুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তুষার কান্তি পাল জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।