বর্তমান পরিপ্রেক্ষিত

কাথুলী ইউনিয়ন কৃষকলীগের কমিটি গঠন : সভাপতি রেজা,সম্পাদক স্বাধীন

By মেহেরপুর নিউজ

January 12, 2022

গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলী ইউনিয়ন কৃষকলীগের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে গােপন বালটের মাধ্যমে ১৬ ভোটের মধ্যে গাঁড়াবাড়িয়া স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক রেজাউর রহমান রেজা সর্বাধিক ১০ ভোট পেয়ে সভাপতি হিসাবে বিজয়ী হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী কৃষকলীগ নেতা নওয়াপাড়া গ্রামের হাফিজুল ইসলাম ৬ ভোট পেয়ে পরাজিত হন।

এছাড়াও বিনা প্রতিদ্বন্দ্বীতায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কৃষকলীগ নেতা স্বাধীন হোসেন। ধলা মাধ্যমিক বিদ্যালয়ের একটি কক্ষে গােপন ব্যালটের মাধ্যমে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, ধলা মাধ্যমিক বিদ্যালয় মাঠে কাথুলী ইউনিয়ন কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক,প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও মেহেরপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

ওই সম্মেলনে কণ্ঠ ভােটের মাধ্যমে কাথুলী ইউনিয়ন কৃষকলীগের কমিটি গঠন করার চেষ্টা করা হলেও তার সুরাহা হয়নি। পরে ইউনিযনের সকল ওয়ার্ড কৃষকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের গােপন ব্যালটের মাধ্যমে ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ও সম্পাদক নির্ধারণ করা হয়।