বর্তমান পরিপ্রেক্ষিত

কাথুলী সড়কে প্রকাশ্য দিবালোকে চুরি

By মেহেরপুর নিউজ

January 17, 2024

মেহেরপুর নিউজ:

মেহেরপুর শহরের কাথুলী সড়কের একটি দোকানে প্রকাশ্য দিবালোকে চুরি সংঘটিত হয়েছে।চোর দোকানে প্রবেশ করে ক্যাশবাক্সে রাখা প্রায় ৫৩ হাজার টাকা নিয়ে কেটে পড়েছে।

বুধবার বিকালের দিকে মেহেরপুর শহরের কাথুলি সড়কের সাব্বির ট্রেডার্সের এ চুরির ঘটনা ঘটে। জানা গেছে সাব্বির ট্রেডার্স এর মালিক রমজান আলী দোকান খোলা রেখে পবিত্র আসরের নামাজ আদায় করার জন্য অজু করতে যান। এ সময়ের মধ্যে চোর দোকানে প্রবেশ করে ক্যাশ বাক্সের তালা ভেঙে সেখানে রাখা প্রায় ৫৩ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

দোকানের সিসিটিভি ফুটেছে দেখা গেছে, কালো প্যান্ট। গায়ে লাল চাদর মোড়ানো, মুখে মাক্স পরিহিত এক যুবক দোকানে এসে প্রথমে চেয়ারে বসে।এরপর এদিক-ওদিক চেয়ে দোকানের ভিতরে প্রবেশ করে। পরে আবারো দোকানের সামনে এসে এদিক ওদিক চেয়ে দোকানের ক্যাশ বাক্সে গিয়ে বসে। সেখান থেকে বের হয়ে বাইরে অপেক্ষমান একটি ইজিবাইকে উঠে চলে যায়।

দোকান মালিক রমজান আলী জানান, পবিত্র আসরের নামাজ আদায় করার জন্য ওযু করতে যায় ওযু করে ফিরে এসে দেখি ক্যাশ বাসে তালা ভাঙ্গা। এবং সেখানে রক্ষিত প্রায় ৫৩ হাজার টাকা নেই। পরে সিসিটিভি ফুটেজ দেখে চুরির বিষয়টি নিশ্চিত হয়।