করোনাভাইরাস

কাশিয়ানী এমপির ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সহায়তা বিতরণ

By মেহেরপুর নিউজ

April 06, 2020

গোপালগঞ্জ, কাশিয়ানী প্রতিনিধি, মোঃ ইব্রাহিম মোল্লা:

গোপালগঞ্জ ১ আসন (কাশিয়ানী মুকসুদপুর) এর সংসদ সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জননেতা মোঃ ফারুক খান (এমপি) এর ব্যক্তিগত তহবিল থেকে ৮শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেছে কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগ।

গোপালগঞ্জ ১ আসনের নির্বাচনী এলাকা কাশিয়ানীর ৭ ইউনিয়নে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে নিজ ঘরে অবস্থানের নির্দেশে অবরুদ্ধ হয়ে পড়া প্রায় ৮শ অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, চাল, ডাল, তৈল ও সাবান।

সোমবার ১২টায় কাশিয়ানী উপজেলার ডাক বাংলা চত্বরে কাশিয়ানী সদর ইউনিয়নে ১ শ৫০ পরিবারের মাঝে জননেতা মোহাম্মদ ফারুক খান এমপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন, কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মোক্তার হোসেন ও সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম।

এসময় উপস্থিত ছিলেন, কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাব্বির আহমেদ, অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আজিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শরাফত হোসেন লাভলু মৃধা, সাংগঠনিক সম্পাদক মোঃ জামিনুর রহমান (জাপান), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মফিজুর রহমান, সদস্য মোঃ মনিরুজ্জামান (মনি মৃধা), সদর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ মশিউর রহমান খান, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন (আনু), ও সাধারণ সম্পাদক মোঃ সিরাজ মোল্লা ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আজাদ হোসেন মৃধা সহ অন্যান্য নেতৃবৃন্দ।