জাতীয় ও আন্তর্জাতিক

কাশিয়ানীতে অধ্যক্ষের উপর হামলার প্রতিবাদে সমাবেশ ও মানব বন্ধন

By মেহেরপুর নিউজ

March 03, 2020

গোপালগঞ্জ , কাশিয়ানী প্রতিনিধি ইব্রাহিম:

কাশিয়ানীর সরকারী এসকে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: সাইফুল ইসলাম উপর অর্তকিত হাামলা ও কুপিয়ে হত্যাচেষ্টার প্রতিবাদে সমাবেশ ও মানববন্ধন হয়েছে।

মঙ্গলবার সকালে রামদিয়া সরকারী এসকে কলেজের সামনে এ কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে অংশগ্রহণ করেন ওই কলেজের ছাত্র ছাত্রী ও কাশিয়ানী উপজেলা ছাত্র লীগের নেত্রীবৃন্দ।

মানববন্ধনে ছাত্রলীগের সভাপতি আজাদ হোসেন মৃধার সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাাদক শেখ মাসুম,যুগ্ন সাধারন সম্পাদক সজল মাহামুদ, রইচ মোল্লা, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, ও সাািব্বর আহমেদ।বক্তারা বলেন, মো: সাইফুল ইসলাম স্যারকে যে মুখোশধারী সন্ত্রাসীরা হামলা করেছে তাদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হোক ,আমরা প্রশাসনের কাছে এই দাবি জানাই।অন্যথায় কঠোর কর্মসূচি পালন করা হবে।

এ সময় এই সমাবেশ ও মানব বন্ধনকে স্বাগত জানিয়ে সমাবেশে উপাস্থিত হয়ে বক্তব্য দেন কাশিয়ানী উপজেলা নির্বাহী অফিসার সার্ব্বির আহমেদ ,এসকে কলেজের রাস্ট্রবিজ্ঞানের সহযোগী অধ্যাপক নিত্য নন্দন রায়,এম এ খালেক বিশ^বিদ্যালয় কলেজের অধ্যক্ষ কে এম মাহামুদ।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান বক্তব্যে বলেন, অনতিবিলম্বে দস্কৃতকারীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচারের কাঠগড়ায় দাড়করানো হবে।

উলেখ্য, গত ১মার্চ রাতের আধারে রামদিয় সরকারী এস কে কলেজের অধ্যক্ষ মো: সাইফুল ইসলাম কে কতিপয় মুখোশধারী সন্ত্রাসীরা অর্তকিত হামলা করে বাড়ির পাশে ফেলে রেখেছিলো।