আইন-আদালত

কাশিয়ানীতে ভ্রাম্যমাণ আদালতে ৭১ জনকে জরিমানা

By মেহেরপুর নিউজ

April 06, 2020

গোপালগঞ্জ, কাশিয়ানী প্রতিনিধি, মোঃ ইব্রাহিম মোল্লা:

গোপালগঞ্জের কাশিয়ানীতে করোনা ভাইরাস প্রতিরোধে জনগণকে সামাজিক দূরত্ব বজায় রাখতে ৩ টি সাপ্তাহিক হাট পন্ড ও এবং সরকারি নির্দেশ অমান্য করায় ৭১ জনকে ১৬ হাজার ৯শ’ টাকা জরিমাণা করেছে ভ্রাম্যমাণ আদালত।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট  মিন্টূ বিশ্বাস ভ্রাম্যমাণ আদালতে এ রায় দেন। এ সময় কাশিয়ানী থানার অফিস ইনচার্জ (ওসি) মো. আজিজুর রহমান, বাংলাদেশ সেনাবাহিনী ও পুলিশ সদস্যবৃন্দ। উপস্থিত ছিলেন।

জানা গেছে, উপজেলার সাজাইল, নড়াইল খান ও জাটিগ্রাম কাঠামদরবস্ত বাজারে সাপ্তাহিক হাট বসেছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাৎক্ষনিক ভাবে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে হাট ভেঙে দেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট  মিন্টু বিশ্বাস।

এছাড়া উপজেলার বিভিন্ন স্থানে সামাজিক দূরত্ব না মানায় ও সরকারি নির্দেশনা লঙ্ঘন করার দায়ে ৭১ জনকে পৃথকভাবে ১৬ হাজার ৯শ’ টাকা জরিমাণা করা হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট মিন্টূ বিশ্বাস বলেন, ‘সরকারি নির্দেশ অমান্য করে সাজাইল, নড়াইল খান ও জাটিগ্রাম কাঠামদরবস্ত বাজারে সাপ্তাহিক হাট, বাজার বসিয়ে ব্যাপক লোক সমাগম হয়। খবর পেয়ে হাট, বাজার বন্ধ করে দেয়া হয় এবং উপজেলার বিভিন্ন স্থানে সরকারি নির্দেশনা অমান্য করায় ৭১ জনকে অর্থদন্ড দেয়া হয়।’