করোনাভাইরাস

কাশিয়ানীর ইউএনও নবজাতক শিশুর বাড়িতে ছুঁটে চলা

By মেহেরপুর নিউজ

April 23, 2020

গোপালগঞ্জ, কাশিয়ানী প্রতিনিধি, মোঃ ইব্রাহিম মোল্লা:

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ সাব্বির আহমেদ নবজাতক শিশুর বাড়িতে পুষ্টি জাতীয় খাদ্যসামগ্রী নিয়ে ছুঁটে গেলেন।

গতকাল বুধবার উপজেলার খায়েরহাট গ্রামের প্রসূতি শামীমা বেগমের বাড়ি গিয়ে চাল, ডাল, পিয়াজ, আলু, হরলিক্স, দুধ, তরমুজ ও হ্যান্ড স্যানিটাইজার নিয়ে গিয়ে পৌঁছে দেন। খাদ্য নিয়ে প্রসূতির বাড়িতে হঠাৎ ইউএনওর উপস্থিতিতে হতবাক ওই এলাকার সাধারণ মানুষ।

সে সময় উপস্থিত ছিলেন কাশিয়ানী উপজেলা পরিষদের চেয়ারম্যান সুব্রত ঠাকুর হিল্টু, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ জহিরুল ইসলাম, মেডিকেল অফিসার ডা. আরিফুন্নাহার আশা, সদর ইউপি চেয়ারম্যান মো. মশিউর রহমান খান, ওড়াকান্দি ইউপি চেয়ারম্যান মোঃ বদরুল আলম বিটুলসহ সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাব্বির আহমেদ বলেন, ‘এটা কোন ত্রাণ নয়, করোনার মহামারীর কথা ভেবে নবজাতক ও প্রসূতি মায়ের স্বাস্থ্য সুরক্ষার জন্য প্রশাসনের পক্ষ থেকে শুধুমাত্র পুষ্টি সহায়তা। ’ তিনি আরো বলেন, ‘এ বছর ৮ মার্চের পরে যে শিশুর জন্ম হবে, তাদের বাড়িতে এ জাতীয় খাদ্য সহায়তা পৌছে দেয়া হবে। দেশের করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ সহায়তা