করোনাভাইরাস

কাশিয়ানী উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ করোনা সম্পর্কে প্রচার অভিযান

By মেহেরপুর নিউজ

April 05, 2020

গোপালগঞ্জ, কাশিয়ানী প্রতিনিধি, মোঃ ইব্রাহিম মোল্লা:

গোপালগ‌ঞ্জের কাশিয়ানী উপজেলায় ক‌রোনা রো‌ধে সামাজিক দুরত্ব বজায় রাখতে, মানুষজন যাতে ঘ‌রে থা‌কে এবং স্বাস্থ্য বিভা‌গের নি‌র্দেশনা মে‌নে চ‌লের জন্য সেনাবা‌হিনী  মা‌ঠে নে‌মে‌ কাজ কর‌ছে । সরকারের নির্দেশনা অনুযায়ী স্থানীয় প্রশাসন‌কে সহায়তা করতে ইতোমধ্যে তারা সব প্রস্তুতি হাতে নিয়েছে  ।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিন্টূ বিশ্বাস এর  সমন্বয়ে সেনাবাহিনীর একটি টহল টিম উপজেলার বিভিন্ন এলাকায় মাইকিং করে করোনা সম্পর্কে সচেতন করেন এবং প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে না যাওয়া, কাঁচামাল, মুদিখানাসহ নিত্যপ্রয়োজনীয় দোকান ছাড়া সব দোকান বন্ধের ঘোষণা করেন তারা। কাশিয়ানী উপজেলায় লেফটেন্যান্ট রামিম এর নেতৃত্বে সারা উপজেলায় সেনা সদস্যরা টহল দিয়েছেন।

লেফটেন্যান্ট রামিম সাংবাদিকদের বলেন, আমরা করোনাভাইরাস প্রতিরোধে উপজেলায় সার্বক্ষণিক টহল অব্যাহত রেখেছি। মাইকিং করে জনসাধারণকে প্রয়োজন ছাড়া বের হতে নিষেধ করছি এবং সামাজিক দুরত্ব বজায় রেখে চলাচল করার জন্য আহ্বান জানাচ্ছি।

উপজেলার রাজপাট বাজারে সরকারী নিয়ম না মানার জন্য ৩জনকে জরিমানা করেন উপজেলা সহককারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিন্টূ বিশ্বাস। এসময় উপস্থিত ছিলেন মাহামুদপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদ রানা ও পারুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মকিমুল ইসলাম মকিম।