আইন-আদালত

কাশিয়ানী বাজারে ৪ অসাধু ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতে জরিমানা

By মেহেরপুর নিউজ

March 21, 2020

গোপালগঞ্জ, কাশিয়ানী  প্রতিনিধিঃ

করোনা ভাইরাস আতঙ্ককে কেন্দ্র করে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির অভিযোগে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার বিভিন্ন বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

শনিবার বেলা ১২টার দিকে  দেশে করোনা ভাইরাসের আতঙ্কে মানুষ যখন বিপদগ্রস্থ তখন কিছু অসাধু ব্যবসায়ীরা দ্রব্যমূল্য বৃদ্ধি করলে কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকতা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাব্বির আহমেদের নেতৃত্বে উপজেলার বিভিন্ন বাজারে এ অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমান আদালত কাশিয়ানী বাজারের মেসার্স ভাই ভাই রাইচ ষ্টোরের মালিক মিহির চন্দ্রকে ১০হাাজার, চাউল ব্যাবসায়ী কবির হোসেনকে ১০হাজার, কাঁচা বাজারের পিয়াজ ব্যবসায়ী মোঃ বাশারেেক ৫হাজার ও বেল্লালকে ১হাজার টাকা করে মোট ২৬হাজার টাকা জরিমানা করেন।

কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকতা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাব্বির বলেন, করোনা ভাইরাসকে পুঁজি করে কিছু অসাধু ব্যবসায়ী নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি করেছে এমন অভিযোগে আমারা বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করেছি এবং ৪ ব্যবসায়ীকে ২৬ হাজার টাকা জরিমানা করা হয়। এটি আমাদের নিয়মিত অভিযানের অংশ। অভিযান অব্যাহত থাকার কথাও জানান তিনি।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান,সেনেটারী ইন্সপেক্টর মোঃ বুলবুল আহমেদ ও সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মশিউর রহমান খান।