টপ নিউজ

কুতুবপুর ইউনিয়ন সদস্য পদে যারা র্নির্বাচিত

By মেহেরপুর নিউজ

November 29, 2021

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সদর উপজেলা কুতুবপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে সদস্য পদে যারা র্নির্বাচিত হয়েছেন। তারা হলেন ১নং ওয়ার্ড থেকে আমজাদ হোসেন (বৈদ্যুতিক পাখা) ১হাজার ৬০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী সজল হোসেন (তালা) ৭৪৭ ভোট পেয়েছেন।

২নং ওয়ার্ড থেকে গোলাম মোর্তোজা মতু (ফুটবল)২ হাজার ৭৫২ ভোট পেয়ে প্রথমবারের মতো সদস্য নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী বর্তমান সদস্য আক্তার হোসেন (টিউবওয়েল) ১হাজার ৫৪৪ ভোট পেয়েছেন।

৩ নং ওয়ার্ডের আশরাফুল আলম (মোরগ)১ হাজার ২৫ ভোট পেয়ে প্রথমবারের মতো সদস্য নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী বর্তমান সদস্য মনজুর রহমান (টিউবওয়েল)৭৪৭ভোট পেয়েছেন।

৪ নম্বর ওয়ার্ডে আফরাজুল (মোরগ)১হাজার ৮৩৪ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী আরিফুল ইসলাম (ফুটবল) ১ হাজার ৬১৬ ভোট পেয়েছেন।

৫ নম্বর ওয়ার্ডে হেলাল উদ্দিন (ফুটবল) ১হাজার ২১৭ ভোট পেয়ে প্রথমবারের মতো সদস্য নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী কোরবান আলী (মোরগ)১হাজার ১৩০ ভোট পেয়েছেন।

৬ নম্বর ওয়ার্ডে রাজন আলি (ফুটবল)১হাজার ৬০২ ঘটবে প্রথমবারের মতো সদস্য নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী সুকচাঁদ আলী (মোরগ) হাজার ৪৪৪ভোট পেয়েছেন।

৭ নম্বর ওয়ার্ডে গোলাম হোসেন(মোরগ)২হাজার ৩৩৫ভোট পেয়ে প্রথমবারের মতো সদস্য নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী, নাজমুল হক (ফুটবল) ১হাজার ৪৫৪ ভোট পেয়েছেন।

৮ নম্বর ওয়ার্ডে আরিফুল ইসলাম(মোরগ)১হাজার ২৯৯ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী ডালিম মিয়া (টিউবওয়েল)১হাজার ২২২ ভোট পেয়েছেন।

৯ নম্বর ওয়ার্ডে আবুল কাশেম (বৈদ্যুতিক পাখা)১হাজার ২৬ সদস্য নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী রবিউল ইসলাম (তালা) ৭৮২ভোট পেয়েছেন।

এদিকে সংরক্ষিত সদস্য পদে ১ নং ওয়ার্ড (১,২,৩)এ আমেনা খাতুন (বক)৪ হাজার ৪৭৫ ভোট পেয়ে প্রথমবারের মতো সদস্য নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী বর্তমান সদস্য রোজিনা খাতুন(তালগাছ) ৩হাজার ৮৯৬ ভোট পেয়েছেন।

৪,৫,৬) ২ নম্বর ওয়ার্ড থেকে শাহনাজ খাতুন(সূর্যমুখী ফুল)৩ হাজার ৯২৫ভোট পেয়ে সদস্য নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী দিলরুবা খাতুন (তালগাছ) ৩ হাজার ১৮২ ভোট পেয়েছেন। এবং (৭,৮,৯) ৩ নম্বর ওয়ার্ড থেকে রহিমা খাতুন (তালগাছ) ৫ হাজার ৭০৫ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী রশিদা বেগম( মাইক)৩ হাজার ৬৯৮ ভোট পেয়েছেন।