আইন-আদালত

কুষ্টিয়া কারাগার থেকে বাড়ি ফেরার পর দিন মেহেরপুর পুলিশের হাতে আবার আটক

By মেহেরপুর নিউজ

March 16, 2020

মেহেরপুর নিউজ:

মাদকের মামলায় কুষ্টিয়া কারাগার থেকে সাজা খেটে বাড়ি আসার পর দিন মেহেরপুর পুলিশের হাতে আটক হয়েছে ৭ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি সোহেল নামের এক মাদক ব্যবসায়ী।

সোমবার বিকেলের দিকে সোহেলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। সোহেল মেহেরপুর সদর উপজেলার হরিরামপুর গ্রামের খবির আলীর ছেলে।

২০১৮ সালের ১৩ নভেম্বর মেহেরপুর স্পেশাল ট্রাইবুনাল চতুর্থ আদালতের বিচারক সোহেলের অনুপস্থিতিতে মাদক মামলায় সাত বছরের সশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের কারাদণ্ড প্রদান করেন।

২০১২ সালের ২৯ মে পুলিশ ফেনসিডিলসহ সোহেলকে আটক করে। ওই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মেহেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয় যার মামলা নং ২৮। জি আর কেস নং ৩৬৪/২০১২। এস টি সি নং ১৩৫/২০১২।পরে আদালত তার অনুপস্থিতিতেই বিচার কার্য সম্পন্ন করে।

বিচারে তার সাত বছরের সশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের কারাদণ্ড প্রদান করা হয়। সোহেল জানান চলতি সালের ১ জানুয়ারি জানুয়ারি মালয়েশিয়া থেকে ফিরে এসে ফেব্রুয়ারি মাসের ১ তারিখে কুষ্টিয়ার একটি আদালতে মাদকের অপর মামলায় আটক হন।

ওই মামলায় গতকাল রবিবার জামিন লাভ করে বাড়ি ফিরে আসেন। সোমবার সকালে পুলিশ তাকে বাড়ি থেকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়