ক্রিকেট

কেয়া স্টোর স্বাধীনতা কাপ ক্রিকেট টুর্নামেন্টে মেহেরপুর টাইগার চ্যাম্পিয়ন

By মেহেরপুর নিউজ

May 15, 2021

মেহেরপুর নিউজ:

মেহেরপুরকে কেয়া স্টোরের উদ্যোগে মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত কেয়া স্টোর স্বাধীনতা কাপ ক্রিকেট টুর্নামেন্টে মেহেরপুর টাইগার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

শনিবার বিকালে অনুষ্ঠিত ফাইনাল খেলায় মেহেরপুর টাইগার্স ১৮ রানে টপি ফাইটার্স কে পরাজিত করে। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে মেহেরপুর টাইগার এর উদ্বোধনী ব্যাটসম্যান রাসেলের ঝড়ো ইনিংসে ১ উইকেট হারিয়ে ৯৮ রানের বিশাল স্কোর গড়ে তোলেন। দলের পক্ষে মামুন অপরাজিত ৪৩ এবং রাসেল ৪০ রান করেন। মামুন মাত্র ১০ বলে ৭ ছক্কার বিনিময়ে ৪৩ রান করেন।

অপরদিকে রাসেল ও ১০ বল খেলে ৪০ রান করেন। রাসেল চারটি ওভার বাউন্ডারি এবং তিনটি বাউন্ডারি সাহায্যে এ রান সংগ্রহ করেন। জবাবে খেলতে নেমে পাহাড় সমান টান টপকানোর জন্য টপি ফাইটার্স এর উদ্বোধনী ব্যাটসম্যান প্রকাশ ঝড়ো ইনিংস শুরু করলেও মাত্র ১০ বল খেলে ৪৭ রান করে সাজঘরে ফিরে যান। প্রকাশের এ রান করতে ১০ বল মোকাবেলা করে ৭টি ওভার বাউন্ডারি এবং ১টি বাউন্ডারি মারেন। প্রকাশ আউট হয়ে যাওয়ার পরেই তাদের রানের গতি একেবারে কমে যায়। শেষ পর্যন্ত পাঁচ ওভারে ২৮ রান দূরে থাকতেই পরাজয় বরণ করে নেন।

খেলায় রাসেল ম্যান অফ দ্যা ম্যাচ এবং ম্যান অফ দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন। খেলা শেষে কেয়া স্টোরের স্বত্বাধিকার আজিজুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে প্রাক্তন খেলোয়াড় এমদাদুল হক, মাসুদ করিম ধলস উপস্থিত ছিলেন। এর আগে গ্রুপ পর্বের খেলায় মেহেরপুর টাইগার্স ৩ খেলা থেকে ২টি জয় ১টিতে পরাজিত এবং ট্রফি ফাইটার ৩ খেলা থেকে একটি জয়, একটি পরাজিত এবং একটি ওয়াকওভার পেয়ে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেন।