ফুটবল

ক্রীড়া অফিস ফুটবল টুর্নামেন্টে হিতিমপাড়া একাদশ চ্যাম্পিয়ন

By মেহেরপুর নিউজ

December 10, 2023

মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলা ক্রীড়া অফিস ফুটবল টুর্নামেন্টে হিতিমপাড়া একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। রবিবার বিকেলে মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় হিতিমপাড়া একাদশ ।

টাইব্রেকারে ৪-৩ গোলে মেহেরপুর স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে। নির্ধারিত সময় খেলাটি গোল শূন্য ভাবে শেষ হওয়ায় শেষ পর্যন্ত টাইব্রেকারের আশ্রয় গ্রহণ করতে হয়। খেলায় হিতিমপাড়া একাদশের সানজিদ, সোহেল, রুহুল এবং হামিম একটি করে গোল করেন। মেহেরপুর স্পোর্টিং ক্লাব পক্ষে সেলিম, মিলন ও বাবু একটি করে গোল করেন। খেলায় বিজয়ী দলের রুহুল টুর্নামেন্ট সেরার পুরস্কার লাভ করেন। খেলা শেষে বিজেদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

মেহেরপুর জেলা আনসার ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট প্রদীপ চন্দ্র দত্ত প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন। জেলা ক্রীড়া অফিসার আরিফ আহমেদের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সার্কেল এ্যাডজুটেন্ট আব্দুল্লাহ আল মামুন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর স্পোর্টিং ক্লাবের সভাপতি সাজ্জাদুল আনাম। এদিকে খেলা শুরুর প্রাক্কালে মনোজ্ঞ কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

দুই ফাইনালিস্ট মেহেরপুর স্পোটিং ক্লাব এবং হিতিমপাড়া একাদশ ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছেলেমেয়েরা কুচকাওয়াজে অংশগ্রহণ করেন। খেলাটি পরিচালনা করেন লিটা তাকে সহযোগিতা করেন পারভেজ ও জুয়েল।