খুলনা বিভাগ

খুলনায় রাইড হোক ‘ওভাই’ অ্যাপে

By মেহেরপুর নিউজ

February 27, 2020

মেহেরপুর নিউজ ডেক্স:

ঢাকা, চট্টগ্রাম ও কক্সবাজারের পর কম খরচে জনসাধারনকে নিরাপদ, আরামদায়ক এবং মানসম্পন্ন যাতায়াত ব্যবস্থার নিশ্চয়তা দিতে সম্পূর্ণ দেশীয় রাইড শেয়ারিং সার্ভিস ‘ওভাই’ খুলনায়ও নিজস্ব সেবা চালু করেছে। ওভাই অ্যাপ ডাউনলোডের মাধ্যমে ঘরে বসেই খুলনারর যেকোন স্থান থেকে মোটরবাইক, সিএনজি এবং গাড়ি বুক করতে পারবেন আপনি।

রাইড শেয়ারিং সার্ভিস হলো যাতায়াতের এমন একটি মাধ্যম যেটি ব্যবহার করে ঘরে বসেই অ্যাপের মাধ্যমে পছন্দসই রাইড পাওয়া সম্ভব। বিশেষ করে, প্রতিনিয়ত আমাদের জীবনের সাথে প্রযুক্তি যেভাবে জড়িয়ে পড়ছে, সেক্ষেত্রে অ্যাপের মাধ্যমে আরও সহজে যানবাহন খুঁজে নেওয়াটা বেশ যুগোপযোগী একটি উপায়।

২০১৮ সালে যাত্রা শুরু করে ওভাই। গ্রাহকদের ভালোবাসা এবং সমর্থনে ধীরে ধীরে প্রতিষ্ঠানটির ব্যপ্তি এবং কার্যক্রম বেড়েছে।

ওভাই রাইড ব্যবহার করার জন্য আপনার ইন্টারনেট সংযোগ থাকতেই হবে এমন নয়। ইন্টারনেট সংযোগ ছাড়াও ১৬৬৩৩ নম্বরে কল করেও অ্যাপ থেকেই রাইড নিতে পারবেন আপনি। খুলনা শহরের বাইরেও যশোর, বাগেরহাট, মংলা, বেনাপোল, মাওয়া ঘাট, সাতক্ষীরা ইত্যাদি স্থানে ‘ওভাই’এর মাধ্যমে যাতায়াত করতে পারবেন যাত্রী।

উল্লেখ্য, রাখুলনার পাশাপাশি বর্তমানে ঢাকা, চট্টগ্রাম, যশোর, রাজশাহী, কক্সবাজার এবং সিলেটে কাজ করেছে ‘ওভাই’। পুরো বাংলাদেশের মানুষকে রাইড শেয়ারিং সার্ভিসের আওতায় এনে সেবা প্রদান করার লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি।