এক ঝলক

খেলাধুলা ও মেহেরপুরের জনগণের পাশে থাকবে মেহেরপুর নিউজ — চিত্রনায়ক আমিন খান

By Enayet Akram

December 14, 2019

মেহেরপুর নিউজ, ১৪ ডিসেম্বর: চিত্রনায়ক আমিন খান বলেন, গ্রামগঞ্জের খেলাধুলাকে জনপ্রিয় করতে লাইভ টেলিকাস্টের মাধ্যমে বিশ্ব পরিমন্ডলে তুলে ধরছে মেহেরপুর নিউজ। তিনি বলেন, মেহেরপুরের মত ছোট্র জেলা থেকে এধরনের একটি সময়োপযোগী ও সাহসী উদ্যোগ যা অবশ্যই প্রশংসার দাবী রাখে।

তিনি আশা প্রকাশ করে বলেন মেহেরপুর নিউজ সবসময় সাধারণ মানুষের পাশে থাকবে এবং পাশাপাশি খেলাধুলা বেশি বেশি সম্প্রচার করবে।

আজ শনিবার শেষ বিকেলে মেহেরপুর সদর উপজেলার রায়পুর খেলার মাঠে মার্সেল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা উদ্বোধন শেষে মেহেরপুর নিউজকে দেওয়া সংক্ষিপ্ত সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।

আমিন খান বলেন, আসলেই সব ধরনের খেলা টেলিকাস্ট করা উচিত এবং যাতে করে মানুষ মাঠে না আসলো খেলা গুলো দেখতে পারে। আমি শুনেছি এই কাজটি মেহেরপুর নিউজ করে থাকে।

তিনি বলেন, আমি অভিভূত হয়েছি এবং আশা করি মেহেরপুর নিউজ দিন দিন উন্নতি করবে ।

আমিন খান মেহেরপুর নিউজের প্রশংসা করে বলেন, গ্রামগঞ্জের খেলাগুলোর লাইভ টেলিকাস্ট করছে এবং বিশ্বের দরবারে পৌঁছে দিচ্ছে এ কারণে তাদেরকে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাই।

এর আগে সকালে আমিন খান মেহেরপুর জেলার প্রবেশদ্বার পৌঁছালে তাকে মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে মেহেরপুর নেয়া হয়। এ সময় আমিন খানের ভক্তরা তাকে একনজর দেখার জন্য বিভিন্ন স্থানে ভিড় জমায়। মেহেরপুরে পৌছে তিনি হোটেল বাজারস্থ মার্সেল  শো রুম উদ্বোধন করেন।