এক ঝলক

খোয়া যাওয়া ১ লাখ ৮৪ হাজার টাকা ফিরে পেলেন দু’ব্যবসায়ী

By Enayet Akram

November 26, 2019

গাংনী প্রতিনিধি, ২৬ নভেম্বর: হানিফ পরিবহনের গাংনী কাউন্টার মাস্টার মোকাদ্দেস আলীর সততায় খোয়া যাওয়া ১ লাখ ৮৪ হাজার টাকা ফিরে পেলেন সবজী ব্যবসায়ী হায়দার আলী ও হাবিবুর রহমান।

মেহেরপুর জেলার সদর থানার উত্তর শালিকা গ্রামের মৃত ইয়ার আলীর ছেলে মোঃ হায়দার আলী (৫২) এবং একই থানার কুলবাড়ীয়া গ্রামের আবুল হারেজের ছেলে হাবিবুর রহমান হাবিব (৫০) চট্রগ্রামে সব্জী বিক্রী শেষে হানিফ পরিবহনের একটি বাসে বাড়ির উদ্দেশ্য রওয়ানা হয়।

তাদের বহনকারী গাড়ীটি আজ মঙ্গলবার সকাল ১১ টার দিকে কুষ্টিয়া কাউন্টারে পৌঁছুলে তারা দু’জনে তাদের কাছের থাকা টাকার ব্যাগটি গাড়ীতে রেখেই টয়লেটে যায়। টয়লেট থেকে ফিরে আসার আগেই গাড়ীটি গাংনীর উদ্দেশ্যে ছেড়ে চলে আসে। পরে গাড়ীতে একটি ব্যাগ পড়ে থাকতে দেখে সুপারভাইজার ব্যাগটি গাংনী কাউন্টারে জমা রেখে দেয়।

কাউন্টার মাস্টার কৌতুহলের বসে ব্যাগটি খুলে ব্যাগে ১ লাখ ৮৪ হাজার টাকা দেখতে পায়। পরে সবজি ব্যবসায়ী দু’জন অন্য গাড়ীতে গাংনী কাউন্টারে এসে ব্যাগের বিষয়টি জানালে কাউন্টার মাস্টার মোকাদ্দেস আলী ব্যাগ পাওয়ার কথা স্বীকার করে এবং গাংনী বাজার কমিটির সভাপতি মাহবুবুর রহমান স্বপনের মাধ্যমে টাকাসহ ব্যাগটি তাদের বুঝিয়ে দেন।