করোনাভাইরাস

গত ২৪ ঘণ্টায় মেহেরপুরে করোনাভাইরাসে আক্রান্ত ১৮

By মেহেরপুর নিউজ

January 25, 2022

মেহেরপুর নিউজ:

মেহেরপুরে প্রতিদিনই বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৮ জন। তবে এই সময়ে কারও মৃত্যু হয়নি। মঙ্গলবার সিভিল সার্জন কার্যালয় থেকে এ তথ্য জানা গেছে।

মেহেরপুর থেকে । সোয়াব পরীক্ষার জন্য যে সকল নমুনা পাঠানো হয়েছিল, সোমবার রাতে তার মধ্যে ৪৪টি রিপোর্ট এসেছে। এর মধ্যে ১৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

মেহেরপুর সিভিল সার্জন ডাঃ জওয়াহেরুল আনাম সিদ্দিকী জানান,সোয়াব পরীক্ষার জন্য যে সকল নমুনা পাঠানো হয়েছিল, সোমবার  তার মধে ১৮টি পজেটিভ রিপোর্ট এসেছে। বর্তমান মেহেরপুর জেলায় পজিটিভ রোগীর সংখ্যা ৬১ জন। (সদর-৪০, গাংনী-১০ ও মুজিবনগর -১১) জন। এ পর্যন্ত মৃত্যুবরণ করেছে ১৮২। (সদর-৮৪, গাংনী- ৫৮ ও মুজিবনগর -৪০)। সুস্থ হয়েছে ৪ হাজার ৫১৫ জন (সদর-২০৭৯, গাংনী -১৭৭৮ ও মুজিবনগর-৬৫৮। ট্রান্সফার্ড- ১২৭ জন। (সদর- ৮৩, গাংনী-১৮ ও মুজিবনগর -২৫)।

মঙ্গলবার ভ্যাক্সিন প্রদান করা হয়েছে ৫ হাজার ৯৭৪ ডোজ। এযাবত মোট ভ্যাক্সিন প্রদান করা হয়েছে  ৮ লক্ষ ৯০ হাজার ৭১০ ডোজ। এর মধ্যে (পুরুষ-৪ লক্ষ ১৫ হাজার ২৯৪ ও মহিলা-৪ লক্ষ ৭৫ হাজার ৪১৬) ১ম ডোজ-৫ লক্ষ ৬ হাজার ৫৬২। ২য় ডোজ-৩ লক্ষ ৭৯ হাজার ১৫। ৩য় ডোজ-৫ হাজার ১৩৩।