বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীতে অভিনব কৌশলে ইজিবাইক চুরি

By মেহেরপুর নিউজ

December 10, 2019

গাংনী প্রতিনিধি ঃ

মেহেরপুরের গাংনী পৌরসভার শিশিরপাড়া গ্রামে অভিনব কৌশলে ইজিবাইক চুরি হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

ঘটনাসূত্রে জানাগেছে, শিশিরপাড়া গ্রামের মৃত মসলেম উদ্দিন মাষ্টারের ছেলে রানা’র বাড়ীতে একজন মৌলভী ধরনের মানুষ এসে ঘরভাড়া নেওয়ার জন্য আগ্রহ প্রকাশ করে। রানা তাকে তার পেশা জিজ্ঞাসা করলে তিনি একজন সব্জী ব্যবসায়ী বলে পরিচয় দেন। তিনি আরও জানান তার স্ত্রীসহ চার বছরের একটি মেয়ে আছে।

সে গ্রাম থেকে সব্জী কিনে শুধু ঢাকাকে পাইকারী দিবে। এ বলে সে গত রাতে মোবাইল ফোনে জানায় আমি মঙ্গলবার সকালে বাসায় উঠবো। সেই মোতাবেক আজ মঙ্গলবার সকালে একটি চৌকি একটি টেবিল নিয়ে বাসায় ওঠে।

বাসার মালিক রানা জানায় ভাড়াটিয়া যখন আসে আমি তখন দোতলাতে একটু কাজ করছিলাম। প্রায় আধাঘন্টা পরে নিচে নেমে দেখি ভাড়ার ঘরে তালা দেওয়া আছে। আমি ভাবলাম ভাড়াটিয়া হয়তো কোন কিছু আনার জন্য বাজারে গেছে।

আমিও আমার কাজে বাড়ীর বাইরে চলে যায়। সন্ধ্যার দিকে হঠাৎ করে আসার স্ত্রী ফোন করে জানায় ভাড়াটিয়ার ঘরে বাইরে তালা দেওয়া থাকলেও ভীতরে কে যেন আছে এমন শব্দ পাওয়া যাচ্ছে। এ সংবাদে রানা বাড়ীতে এসে পাশের কয়েকজনকে সাথে নিয়ে দরজার তালা ভেঙ্গে ভীতরে ঢুঁকে ইজিবাইক ড্রাইভারকে অচেতন অবস্থায় নীচে পড়ে থাকতে দেখতে পায়।

পাশে রসমালাইয়ের বাটি ও নিহারী দিয়ে কিছু খাওয়ার নমুনা পাওয়া যায়। পরে ২ নং শিশিরপাড়া গ্রামের ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমানকে বিষয়টি জানালে তিনি এসে ইজিবাইক চালককে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ইজিবাইক চালকের পরিবারের লোজজন আসলে জানাগেছে চালক উপজেলার বাহাগুন্দা গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে হাবিবুর রহমান (৫০)। পরিবারের লোকজনের নিকট থেকে জানাযায় তার স্বামীর ইজিবাইকটি কেউ হয়তো তাকে অচেতন করে চুরি করে নিয়ে গেছে।

কর্তব্যরত চিকিৎসক জানান তিনি আশংকামুক্ত নন। বর্তমানে তাকে ডাক্তারী পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে তার জ্ঞান ফেরার বিষয়টি নির্দিষ্ট করে কোন কিছু জানা যায়নি।

এব্যাপারে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবায়দুর রহমান জানান ইজিবাইক চালকের জ্ঞান ফেরা পর্যন্ত অপেক্ষা করতে হবে এবং বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।