বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীতে আওয়ামী লীগের বিক্ষােভ মিছিল অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

December 10, 2022

 গাংনী প্রতিনিধি :

সারাদেশে সমাবেশ ও মিছিলের নামে বিএনপির নৈরাজ্যের বিরুদ্ধে অভিযোগ তুলে মেহেরপুরের গাংনীতে আওয়ামী লীগ, কৃষক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মী বিক্ষােভ মিছিল করেছেন।

শনিবার দুপুর ১২ টার দিকে গাংনী উপজেলা শহরে বিক্ষােভ মিছিল করা হয়। এতে নেতৃত্ব প্রদান করেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক। এসময় উপস্থিত ছিলেন গাংনী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গােলাম মােস্তফা,উপজেলা কৃষকলীগের সভাপতি আতিয়ার রহমান, সাধারণ সম্পাদক মশিউর রহমান পলাশ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফ ইকবাল অনিক,গাংনী সরকারী ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান প্রমুখ।

এছাড়াও মিছিলে অংশগ্রহণ করেন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ। পরে গাংনী বাসস্ট্যান্ডে সংক্ষিপ্ত আলােচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক। এসময় বক্তব্য রাখেন উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান পলাশ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফ ইকবাল অনিক প্রমুখ। প্রধান অতিথি তার বক্তব্যেই বলেন,বিএনপি সারাদেশে সভা-সমাবেশের মাধ্যমে দেশকে পাকিস্তানী রাস্ট্রে পরিণত করার যে পায়তারা করছে। তাদের সে ষড়যন্ত্রণকে রুখে দেয়া হবে।