টপ নিউজ

গাংনীতে আওয়ামী লীগ-যুবলীগ ও ছাত্রলীগের ত্রি-মুখি ধাওয়া পাল্টা ধাওয়া, গুলিবর্ষণ

By মেহেরপুর নিউজ

April 18, 2022

 মেহেরপুর নিউজ :

মেহেরপুরের গাংনী উপজেলা শহরে আওয়ামী লীগ -যুবলীগ ও ছাত্রলীগের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় বেশ কয়েক রাউন্ড গুলিবর্ষণের ঘটনা ঘটে। তবে কেউ হতাহত হয়নি।

সােমবার সন্ধ্যা ৭টার দিকে গাংনী উপজেলা যুবলীগের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, গাংনী উপজেলা যুবলীগের কার্যালয়ে সংগঠনের নেতৃবৃন্দ অবস্থান করছিলেন। একই সময়ে গাংনী শহরে আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা অবস্থান করছিলেন। এসময় উপজেলা যুবলীগের কার্যালয়ের ভিতর থেকে আওয়ামী ও ছাত্রলীগের নেতাকর্মীদের লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলিবর্ষণ করা হয়। তবে কেউ হতাহত হয়নি।

এদিকে, এ ঘটনার প্রতিবাদ জানিয়ে তাৎক্ষণিক ভাবে গাংনী উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বিক্ষােভ মিছিল ও সমাবেশ করা হয়। এতে নেতৃত্ব প্রদান করেন গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেহেরপুর -২ (গাংনী) আসনের সংসদ সদস্য মােহাম্মদ সাহিদুজ্জামান খােকন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মখলেছুর রহমান মুকুলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সংসদ সদস্য সাহিদুজ্জামান খােকন বলেন,গণতান্ত্রিক প্রক্রিয়ায় সদ্য গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। এ নিয়ে উপজেলা যুবলীগের সভাপতি মােশাররফ হােসেনসহ তার কিছু লােকজন নানা রকম পায়তারা করে আসছিলেন। সােমবার সন্ধ্যায় আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা গাংনী বাজারে অবস্থান করছিল। এসময় মােশাররফ হােসেনসহ তার ক্যাডার বাহিনী নিয়ে আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের লক্ষ্য করে গুলিবর্ষণ করে।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, পরিস্থিতি শান্ত রয়েছে। এদিকে,ঘটনার খবর পেয়ে মেহেরপুর জেলা পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।