খেলাধুলা

গাংনীতে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

January 20, 2020

গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনীতে উপজেলা পর্যায়ে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কুতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দিনব্যাপি এ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গাংনী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। গাংনী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস প্রতিযোগিতার আয়োজন করে।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলারা রহমান’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ খালেক।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাংনী পৌরসভার মেয়র আশরাফুল ইসলাম, গাংনী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার আলাউদ্দীন। এসময় গাংনী উপজেলা সহকারী শিক্ষা অফিসার যথাক্রমে এহসানুল কবীর, আরিফ হাসান, শামসুজ্জোহা, শাহাজাহান রেজা, ফয়সাল-বিন হাসান, উপজেলা ই›সট্রাক্টর রবিউল ইসলাম, ওবাইদুল্লাহ, উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা সাহিদুজ্জামান শিপু প্রমুখ। এছাড়াও ক্রীড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা।