বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীতে আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরােধ দিবস পালিত

By মেহেরপুর নিউজ

December 09, 2022

 গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনীতে আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরােধ দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে গাংনী উপজেলা দুর্নীতি প্রতিরােধ কমিটির উদ্যােগে নানা কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচীর মধ্য ছিল মানববন্ধন ও আলােচনা সভা।

শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলা পরিষদের সামনে মানববন্ধন করা হয়। মানববন্ধনে নেতৃত্ব প্রদান করেন, উপজেলা নির্বাহী অফিসারের প্রতিনিধি ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাদির হােসেন শামীম। এসময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হাবিবুল বাসার, উপজেলা দুর্নীতি প্রতিরােধ কমিটির সভাপতি ও সন্ধানী সংস্থার নির্বাহী পরিচালক আবু জাফর,সাধারণ সম্পাদক এবং জােড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসান-আল-নূরানীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

পরে উপজেলা পরিষদ সভাকক্ষে আলােচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন, উপজেলা দুর্নীতি প্রতিরােধ কমিটির সভাপতি ও সন্ধানী সংস্থার নির্বাহী পরিচালক আবু জাফর। সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাদির হােসেন শামীম। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হাবিবুল বাসার। উপজেলা দুর্নীতি প্রতিরােধ কমিটির সাধারণ সম্পাদক হাসান-আল-নূরানীর পরিচালনায়-সভায় বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি এমএ লিংকন। অনুষ্ঠানের শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।