বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উদযাপন উপলক্ষে মানবনন্ধন অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

December 09, 2019

গাংনী প্রতিনিধি:

মেহেরপুরের গাংনীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উদযাপন উপলক্ষে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে গাংনী উপজেলা পরিষদের সামনে পাকা সড়কের পাশে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয় মানববন্ধনের আয়োজন করে। এ বারের প্রতিপাদ্য বিষয় ”নারী পুরুষ সমতা, রুখতে পারে সহিংসতা” মানববন্ধন শেষে উপজেলা পরিষদ সভা কক্ষে জয়িতাদের সংবর্ধণা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সহকারী কমিশনার (ভূমি) ইয়ানুর রহমান’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য ও জয়িতাদের মাঝে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক।

এ সময় উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাছিমা খাতুন, গাংনী থানার ওসি (তদন্ত) সাজেদুর রহমান, জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা নুরজাহান বেগম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল হক মাষ্টার, যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন, ছাত্রলীগের ও যুবলীগের নেতা ইসমাইল হোসেন, আওয়ামীলীগ নেতা মনিরুজ্জামান আতু, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও সন্ধ্যানী সংস্থার নির্বাহী পরিচালক আবু জাফর, পলাশীপাড়া সমাজ কল্যান সামতি’র পরিচালক কামরুজ্জামান কামু, উপ-পরিচালক কামরুল ইসলামসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা। আলোচনা শেষে জয়িতাদের মাঝে ক্রেষ্ট বিতরণ করা হয়।

সফল জয়িতারা হলেন, চিৎলা গ্রামের গোলাম ফারুকের স্ত্রী লুৎফন নাহার, পূর্ব মালসাদহ গ্রামের মিজানুর রহমানের স্ত্রী আশরাফুন্নেছা, কাজিপুর গ্রামের কাজী আব্দুর রাজ্জাকের স্ত্রী পারভীন আক্তার, বামন্দি গ্রামের মৃত আব্দুল মজিদের স্ত্রী রেহেনা খাতুন ও নিত্যানন্দপুর গ্রামের বেঞ্জামিন বিশ্বাসের স্ত্রী যুথিকা বিশ্বাস। এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।