বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীতে আন্তর্জাতিক নারী দিবস পালিত

By মেহেরপুর নিউজ

March 08, 2022

 গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনীতে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে গাংনী উপজেলার বিভিন্ন ইউনিয়নে পৃথকভাবে নানা কর্মসূচি পালন করা হয়। মঙ্গলবার সকাল ১০টার দিকে মটমুড়া ইউনিয়ন পরিষদে আলােচনা সভা ও ৩জন নারী উদ্যোক্তাকে সম্মাননা প্রদান করা হয়।

দি হাঙ্গা প্রজেক্ট-বাংলাদেশ-এর সহযােগিতায় মটমুড়া ইউনিয়ন পরিষদ,জাতীয় কন্যাশিশু এডভােকেসি ফােরাম,বিকশিত নারী নেটওয়ার্ক ও স্থানীয় স্বেচ্ছাসেবক আলােচনা সভা এবং সম্মাননা প্রদানের আয়ােজন করে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন স্থানীয় স্বেচ্ছাসেবক শহিদুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সুজন (সুশাসনের জন্য নাগরিক)-এর গাংনী উপজেলা শাখার সভাপতি ও গাংনী সরকারী ডিগ্রী কলেজের সাবেক সহকারী অধ্যাপক আব্দুর রশীদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাওট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুল হক,বাওট আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক ফাল্গুনী, সাধন,মটমুড়া ইউনিয়ন ভলেন্টিয়ার ফােরামের সভাপতি হাসান আলী,সাংবাদিক সাহাজুল সাজু।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিকশিত নারী নেটওয়ার্কের স্থানীয় প্রতিনিধি সাহারন খাতুন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশ-এর মটমুড়া ইউনিয়ন সমন্বয়কারী সাধন চন্দ্র বিশ্বাস।