টপ নিউজ

গাংনীতে ইউপি চেয়ারম্যানদের সাথে এমপি সাহিদুজ্জামানের মতবিনিময়

By মেহেরপুর নিউজ

July 04, 2019

মেহেরপুর নিউজ, ০৪ জুলাই:

মেহেরপুরের গাংনী উপজেলার ৯ ইউনিয়নের চেয়ারম্যানদের সাথে মতবিনিময় করেছেন মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন।

বৃহস্পতিবার দুপুরে এমপি’র বাসভবনের অফিসে এ মতবিনিময় সভায় তৃনমুল আওয়ামী লীগের সংগঠনকে আরো শক্তিশালি করে দেশের উন্নয়নে কাজ করার উপর গুরুত্বারোপ করেন।

এমপি সাহিদুজ্জামান খোকন দিক নির্দেশনা মুলোক বক্তব্যে বলেন, আমার এলাকার কোন লোক যেন অযথা হয়রানীর শিকার না হয়। প্রতিটি মানুষের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন শহর থেকে গ্রামের সকল শ্রেনীর মানুষ সমানভাবে রাষ্ট্রিয় সুযোগ পাবে এক্ষেত্রে কোন অনীয়ম সহ্য করা হবেনা।

এসময় রাইপুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু, মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহম্মেদ,কাজিপুর ইউপি চেয়ারম্যান রাহাতুল্লাহ, সাহারবাটি ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক, কাথুলি ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা, তেতুলবাড়িয় ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ধানখোলা ইউপি চেয়ারম্যান আখেরুজ্জামান, ষোলটাকা ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি সহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিৎ ছিলেন।